খেলার সময়শাহাদাতের মারধর কাণ্ডে ফাঁসছেন শাহীদও

সময় সংবাদ

fb tw
somoy
সতীর্থ আরাফাত সানির (জুনিয়র) গায়ে হাত তুলে ৫ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন পেসার শাহাদাত হোসেন। এর মধ্যে ২ বছর স্থগিত নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। অর্থাৎ তিন বছর তিনি বিসিবির কোনো কার্যক্রমে অংশ নিতে পারবেন না। সঙ্গে আছে এক লাখ টাকা জরিমানা। নিষেধাজ্ঞার তিন বছরের মধ্যে কোনো গড়বড় হলে তাকে পুরো পাঁচ বছরই শাস্তি ভোগ করতে হবে। মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে বিসিবি টেকনিক্যাল কমিটির বৈঠক শেষে কমিটির প্রধান মিনহাজুল আবেদীন এই শাস্তির ঘোষণা দেন। তবে শাস্তির বিরুদ্ধে ২৬ নভেম্বর আপিল করতে পারবেন ৩৩ বছর বয়সী এ পেসার।
তবে ওই কাণ্ডে এবার ফাঁসছেন জাতীয় দলে খেলা আরেক পেসার মোহাম্মদ শহীদও। জানা গেছে, তিনিই নাকি ওই ঘটনায় ‘নাটের গুরু’। আর তাই তিনিও আসতে পারেন শাস্তির আওতায়।
গত রোববার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের ম্যাচ চলাকালে সতীর্থ আরাফাতকে বল শাইনিং করতে বলেন শাহাদত। এটা নিয়ে এক পর্যায়ে আরাফাতের গায়ে হাত তোলেন তিনি। কিন্তু এই ঘটনাটি ঘটে মোহাম্মদ শহীদের ওভারেই। তারা তিনজনই ছিলেন একই দলের। শহীদের ওভারেই বল শাইন করতে বলা নিয়ে ঘটে এই ঘটনা। শহীদই আগে আরাফাতকে ধাক্কা দেন। তারপর চড় থাপ্পড় মারেন শাহাদাত, এমনকি লাথি মারারও অভিযোগ উঠে। কিন্তু ম্যাচ রেফারির রিপোর্টে শহীদের বিষয়টি ছিলো না।
তবে শাহাদাতের পর বিষয়টি নজরে এসেছে টেকনিক্যাল কমিটির। মূলত আম্পায়ারদের রিপোর্ট উঠে এসেছি বিষয়টি। আর তারপরই টেকনিক্যাল কমিটির প্রধান মিনহাজুল আবেদীন নান্নু ইঙ্গিত দিয়েছেন, বড় শাস্তির মুখোমুখি হতে হচ্ছে শহীদকেও। তার বিষয় নিয়েও আলোচনায় বসবেন তারা।
শাহাদাত এবং শহীদ দুজনই আগেও ব্যক্তিগত জীবনে বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়েছেন। গৃহকর্মীকে মারধরের কারণে জেলও খাটতে হয়েছে শাহাদাতকে। আর পারিবারিক বিষয় নিয়ে বিসিবির দ্বারস্থ হন শহীদের স্ত্রী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop