বাংলার সময়লবণে বেশি দাম নেয়ায় সদরপুরে ৯ জনকে জরিমানা

সময় সংবাদ

fb tw
somoy
বেশি দামে লবণ বিক্রির দায়ে ফরিদপুরের সদরপুরে ৯ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে সহকারী কমিশনার (ভূমি) সজল চন্দ্র শীল এ জরিমানা করেন।
এছাড়া উপজেলার প্রত্যেক ইউনিয়নে মাইকিং সহ বাজার মনিটরিং করা হচ্ছে। বর্তমানে সদরপুর উপজেলার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে সময় নিউজকে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার।
ইউএনও পূরবী গোলদার সময় নিউজকে বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যবসায়ীদের সতর্ক করেছি। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমি নিজে ঘুরেছি। দোকানদারদের সঙ্গে কথা বলেছি। ক্রেতাদের সঙ্গে কথা বলেছি। মাইকিং করা হচ্ছে, লবণের দাম নিয়ে যেন কেউ গুজবে কান না দেন। এরপরও যদি কেউ বেশি দামে লবণ বিক্রি করেন, তাদেরকে ছাড় দেয়া হবে না। অবশ্যই তাদেরকে আইনের আওতায় আনব।
তিনি বলেন, ‘লবণ বেশি দামে বিক্রি হচ্ছে’ এমন খবর পেয়ে বিকেলে এসিল্যান্ডের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। সেখানে ৯ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়। সদরপুরে কোনোভাবেই বেশি দামে লবণ বিক্রি করতে দেয়া হবে না।

আরও পড়ুন

লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয়‘প্যাকেটের গায়ে লেখা দামে লবণ কিনুন’লবণের দাম বেশি চাইলেই ফোন করুন এই নম্বরেচাহিদার তুলনায় অতিরিক্ত লবণ মজুদ আছে: বিসিকবেশি দামে লবণ বিক্রির অভিযোগে আটক ৩ ‘লবণের দাম সর্বনিম্ন পর্যায়ে রয়েছে’বেশি দামে লবণ বিক্রির করায় গাইবান্ধায় ২০ ব্যবসায়ীর জরিমানালবণের দাম বাড়ানোর গুজবে বিব্রত ভোক্তারালবণ নিয়ে গুজব রোধে তথ্য অধিদপ্তরের প্রেসনোট

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop