মহানগর সময়লবণ নিয়ে গুজব রোধে তথ্য অধিদপ্তরের প্রেসনোট

সময় সংবাদ

fb tw
somoy
দেশে হঠাৎ করেই লবণের দাম বাড়ার গুজব ছড়িয়ে পড়েছে। এই গুজব প্রতিরোধে মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় তথ্য অধিদপ্তর থেকে প্রেস নোট দেয়া হয়েছে।
প্রেস নোটে বলা হয়েছে, একটি মহল পরিকল্পিতভাবে দেশে গুজব ছাড়নোতে লিপ্ত রয়েছে। সম্প্রতি দেশে লবণের প্রাপ্যতা নিয়েও গুজব ছড়ানোর একটি অপচেষ্টা চলছে। ইতোমধ্যে শিল্প মন্ত্রণালয় থেকে এ বিষয়ে গণমাধ্যমে জানানো হয়েছে যে, প্রকৃতপক্ষে দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে এবং ডিসেম্বর মাসেই দেশে নতুন লবণ উৎপাদিত হয়ে বাজারে আসবে। বর্তমান মজুদের সঙ্গে যোগ হবে নতুন উৎপাদিত লবণ। ফলে দেশে লবণের কোনো সংকট নেই এবং এমন কোনো সম্ভাবনাও নেই।
প্রেস নোটে আরও বলা হয়েছে, লবণ নিয়ে কিংবা অন্য কোনো বিষয়ে কোনো ব্যক্ত বা মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে বা অন্যে যে কোনোভবে গুজব ছড়ানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয়‘প্যাকেটের গায়ে লেখা দামে লবণ কিনুন’লবণের দাম বেশি চাইলেই ফোন করুন এই নম্বরেচাহিদার তুলনায় অতিরিক্ত লবণ মজুদ আছে: বিসিকবেশি দামে লবণ বিক্রির অভিযোগে আটক ৩ ‘লবণের দাম সর্বনিম্ন পর্যায়ে রয়েছে’বেশি দামে লবণ বিক্রির করায় গাইবান্ধায় ২০ ব্যবসায়ীর জরিমানালবণে বেশি দাম নেয়ায় সদরপুরে ৯ জনকে জরিমানালবণের দাম বাড়ানোর গুজবে বিব্রত ভোক্তারা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop