ভাইরালআস্ত অজগরকে গিলে ফেলল কোবরা (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
সাপ মানেই ভয়ঙ্কর। আর সে যদি হয় পৃথিবীর ভয়ঙ্কর সাপগুলোর মধ্যে অন্যতম অজগর ও কোবরা তাহলে ভয়টা আরও বেড়ে যায়। তবে কোবরার পেটে মিলল আস্ত অজগর! যা আসলেও অবাক করা বিষয়।
মূলত অজগর নিজের বিশাল শরীর দিয়ে পেঁচিয়ে ধরে শত্রুকে। তার পর আস্ত গিলে খেয়ে নেয়। আর কোবরা তার বিষাক্ত ছোবলেই প্রাণ কেড়ে নেয়।  কিন্তু এখানে দেখা গেল পুরোই উল্টো।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি একটি ভিডিওতে দেখা যাচ্ছে, প্রায় ১২ ফুটের একটি কোবরা আস্ত এক অজগরকে গিলে খেয়েছে। শুধু  অজগরের লেজের অংশ বেরিয়ে রয়েছে কোবরার মুখের বাইরে। দুই সাপের এমন কাণ্ড অবাক করেছে নেটিজেনদের।
ঘটনাটি ঘটেছে ফিলিপাইনের মিনদানাও দ্বীপে। কোবরার অজগরকে গিলে খাওয়ার এ ঘটনা দেখে রীতিমতো বিস্মিত স্থানীয়রা। গ্রামের এক বাসিন্দা বলেন, আমাদের এ এলাকায় প্রচুর সাপ রয়েছে। কোবরার কামড়ে এখানে অনেক মানুষের প্রাণহানিও ঘটে, কিন্তু আমরা এ প্রথম দেখলাম কোনো কোবরা আস্ত একটা অজগরকে গিলে খেল।
অজগর খেকো ওই বিষধর কোবরাকে দেখার পর গ্রামবাসীরা তাকে পিটিয়ে মেরে ফেলেছে। মারার পর কোবরার পেট থেকে আস্ত পাইথনটিকে পাওয়া যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ঘটনার ভাইরাল হওয়া ভিডিওটি নিচে দেয়া হলো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop