ভাইরালমুম্বাই বিমানবন্দরে পাসপোর্ট না দেখিয়ে বিতর্কে কেটি পেরি (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
সম্প্রতি ভারত মাতিয়ে গেছেন আমেরিকান পপতারকা কেটি। কনসার্টে দর্শক-শ্রোতারা তার সুরের হাওয়ায় ভেসেছে। বলিউড তারকারাও তাকে ঘিরে পার্টি করেছেন। কিন্তু সবাইকে মুগ্ধ করে ফিরতি পথে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা প্রটোকল উপেক্ষা করায় সমালোচিত হচ্ছেন তিনি।
সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে এর প্রমাণ মিলেছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, কেটি পেরি ও তার বহরের সদস্যরা বিমানবন্দরে ঢোকার সময় পাসপোর্ট দেখাতে বলেন কর্তব্যরত নিরাপত্তাকর্মী। কিন্তু তাকে অবজ্ঞা করেই ৩৫ বছর বয়সী এ গায়িকা সরাসরি টার্মিনালে ঢুকে পড়েন। এরপর তার দলের একজনকে হাত বাড়িয়ে বাধা দেন নিরাপত্তাকর্মী। কিন্তু ওই ব্যক্তিও সদুত্তর না দিয়ে চলে যান ভেতরে।
কেটি পেরির আচরণ নিয়ে ভক্তরা নেতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন টুইটারে। একজন মনে করেন, কর্তব্যরত পুলিশ সদস্যের প্রতি কোনও সম্মান দেখাননি কেটি পেরি। ভিডিওটি দেখে এক ব্যক্তি বলেছেন, বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থাকে এমন অবহেলার দিকটি প্রশাসনের নজরে আনতে হবে।
আরেকজনের লিখেছেন, নিঃসন্দেহে তিনি (কেটি পেরি) আন্তর্জাতিক সুপারস্টার। কিন্তু ভারতীয় আইন ও নিরাপত্তা প্রটোকলকে অমান্য করার কোনও অধিকার নেই তার।
কেটিকে উদ্দেশ্য করে অন্য একজন কড়া ভাষায় বলেছেন, এটা অভদ্রতা। ভাবুন তো, একই আচরণ আপনার নিজের দেশের পুলিশ সদস্যের সঙ্গে দেখালে কী হতো। পাসপোর্ট দেখাতে অস্বীকৃতি জানালে সেখানে আপনাকে বিনাবাক্যে আটক করতো তারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop