অন্যান্য সময়মুদি দোকানে গোবরের কেক, মান নিয়ে প্রশ্ন

সময় সংবাদ

fb tw
somoy
যুক্তরাষ্ট্রের মুদি দোকানে গরুর গোবরের কেক বিক্রি হচ্ছে বলে জানিয়েছেন এক ভারতীয় সাংবাদিক। এ তথ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়েছে।
মঙ্গলবার (১৯ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক পোস্টে সাংবাদিক সমর হালার্নকার ওই তথ্য দেন।
টুইটারে প্যাকেট করা গরুর গোবরের কেকের একটি ছবি পোস্ট করে ওই সাংবাদিক লেখেন, আমার কাজিন আমাকে এ ছবিটা পাঠিয়েছে। আমেরিকার অঙ্গরাজ্য নিউ জার্সির এডিসন এলাকার একটি মুদি দোকানে ২৫০ টাকা দরে গরুর গোবরের কেক বা ঘুটা বিক্রি হচ্ছে। আমার প্রশ্ন হলো, এগুলো দেশি (ভারতীয়) নাকি আমেরিকান গরুর?
সমরের পোস্ট করা ছবিতে দেখা যায়, একটি প্যাকেটে আছে ১০টি গরুর গোবরের কেক। প্যাকেটের গায়ে ক্রেতাদের উদ্দেশে কিছু নির্দেশনাও দেওয়া আছে। সেখানে লেখা, এ পণ্য ধর্মীয় কাজে ব্যবহারের জন্য, খাবারের উদ্দেশ্যে নয়।  
পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে সমরের ওয়ালে হুমড়ি খেয়ে পড়েন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। অনেকে নানা রকম হাস্যকর মন্তব্য ও ব্যঙ্গবিদ্রুপ করতে শুরু করেন। 
এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী গোবরের মান নিয়ে সন্দেহ পোষণ করেন। তিনি লেখেন, এগুলো কী আসলেই গরুর, নাকি মহিষের? মহিষ খায় বেশি, গোবরও দেয় বেশি!!!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop