বাংলার সময়বান্দরবান প্রেসক্লাবে অনুষ্ঠানের নিউজ বর্জনের ঘোষণা

সময় সংবাদ

fb tw
somoy
পেশাদার সাংবাদিকদের বান্দরবান প্রেসক্লাবে অন্তর্ভুক্তির দাবিতে প্রেসক্লাবে অনুষ্ঠিত সব অনুষ্ঠানমালা বর্জনের ঘোষণা দিয়েছেন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার পেশাদার সাংবাদিকেরা।
বুধবার (২০ নভেম্বর) দুপুরে বান্দরবানেকর্মরত পেশাদার গণমাধ্যমকর্মীরা অস্থায়ী কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়। 
বান্দরবান জেলার প্রথম আলো প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সময় টেলিভিশনের প্রতিনিধি এস.বাসু
দাশ, ডেইলি স্টার প্রতিনিধি সঞ্জয় বড়ুয়া, এনটিভি, দৈনিক যুগান্তর ও আজাদী পত্রিকার প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, আরটিভি, দৈনিক সংবাদ ও পূর্বদেশ প্রতিনিধি শাফায়েত হোসেন, একুশে টিভি, বাংলা ট্রিবিউন প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, মাছরাঙ্গা টিভি প্রতিনিধি কৌশিক দাশ, দৈনিক সমকাল প্রতিনিধি উজ্জল তঞ্চঙ্গ্যা।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মংসানু মারমা, বৈশাখী টিভি প্রতিনিধি জহির রায়হান, এসএ টিভি, বিডিনিউজ ২৪ প্রতিনিধি উসি থোয়াই, দৈনিক আমাদের সময় ও সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি এন.এ জাকির, ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি মংখিং সাইন, জিটিভি প্রতিনিধি মো: ইসহাক, এশিয়ান টিভি,দৈনিক মানবজমিন প্রতিনিধি নূরুল কবীর, যমুনা টিভির বাটিং মার্মা, চ্যানেল ২৪ প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, বাংলা ভিশন এর আল ফয়সাল বিকাশ, মোহনা টিভি ও দৈনিক গিরিদর্পন প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, দৈনিক সাঙ্গু প্রতিনিধি আবুল বশর নয়ন প্রমুখ।
প্রথম আলো প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা ও  সময় টেলিভিশনের এর প্রতিনিধি এস.বাসু দাশ বলেন, প্রেসক্লাব পেশাদার সাংবাদিকদের একটি সংগঠন কিন্তু বান্দরবান প্রেসক্লাব তার ব্যতিক্রম। বান্দরবান প্রেসক্লাবে ১৪ জন সদস্য থাকলেও পেশাদার সাংবাদিক রয়েছে ৪-৫ জন। অন্যরা বর্তমানে সাংবাদিকতার সঙ্গে সম্পৃক্ততা নেই। কিন্তু সরকারি অর্থায়নে নির্মিত বান্দরবান প্রেসক্লাব ভবনটি তাদের ১৪ জনের ব্যক্তি মালিকানা যৌথ সম্পত্তি মনে করে ব্যবহার করে আসছেন। এ জন্য আমরা পেশাদার ও সক্রিয়ভাবে কর্মরত সাংবাদিকরা তীব্র নিন্দা জানাচ্ছি।
এ ব্যাপারে দৈনিক যুগান্তর প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার বলেন, প্রেসক্লাবে পেশাদার সাংবাদিকদের অন্তর্ভুক্তি করা এবং প্রেসক্লাবের দ্বার কর্মরত সাংবাদিকদের উন্মুক্ত করার দাবি জানাচ্ছি। দাবি পূরণ না হওয়া পর্যন্ত প্রেসক্লাবে অনুষ্ঠিত সব অনুষ্ঠানমালা এবং সংবাদ বর্জনের
ঘোষণা দেয়া হয়েছে। প্রতিবাদের অংশ হিসেবে আগামী ২২ নভেম্বর বান্দরবান প্রেসক্লাবে গঠিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান থেকে পেশাদার কর্মরত
সাংবাদিকরা বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop