আন্তর্জাতিক সময়সাত তলা থেকে পড়ছে লাখ লাখ টাকা, কুড়াচ্ছে জনতা (ভিডিও)

সময় সংবাদ

fb tw
সুউচ্চ ভবনের সাত তলা থেকে নিচে পড়ছে লাখ লাখ টাকা।  জনতা ভিড় জমিয়েছে সেই ভবনের নিচে। টাকা কুড়াতে শুরু হয়েছে ছোটাছুটি। বুধবার (২০ নভেম্বর) কলকাতায় এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এ খবর দিয়েছে।
খবরে বলা হয়েছে, বুধবার দুপুরে ২৭ বেন্টিঙ্ক স্ট্রিটে এম কে পয়েন্ট নামে একটি বহুতল থেকে হঠাৎ টাকার বান্ডিল পড়তে শুরু করে। সেই দৃশ্য দেখে পাশ থেকে ছুটে আসে বহু মানুষ। তারা টাকার বান্ডেল কুড়াতে থাকে।
সাত তলার উপরের একটি জানালা থেকে ওই টাকা ফেলতেও দেখা যায় এক ব্যক্তিকে। নিচে থাকা নিরাপত্তারক্ষী ও অন্য কয়েকজন সেই টাকা কুড়িয়েছেন বলেও আশপাশের দোকানদাররা জানিয়েছেন।
ওই ভবনের উল্টোদিকের চায়ের দোকানদার রমেশ মাহাতো বলেন, ‘হঠাৎ করে দেখি দৌড়াদৌড়ি শুরু হয়ে গেছে। তাকাতেই দেখি উপর থেকে টাকা পড়ছে। বেশির ভাগ টাকাই বিল্ডিংয়ের পার্কিং এলাকায় পড়েছে। সেই টাকা নিরাপত্তারক্ষীরা কুড়িয়ে নিয়েছেন। রাস্তাতেও পড়েছে। অনেকে কুড়িয়ে নিয়েছেন।’
তিনি বলেন, ‘উপরে এক ব্যক্তি যে জানালা দিয়ে টাকা ফেলছে, সেটাও দেখেছি আমরা। ঘণ্টাখানেক পরে পুলিশ এসে কয়েক জনের কাছ থেকে অল্প কিছু টাকা উদ্ধারও করেছে।’
পুলিশ জানিয়েছে, ওই বহুতলে কেন্দ্রীয় শুল্ক দফতর (ডিআরআই) এর গোয়েন্দারা হানা দিয়েছিলেন। সাত তলার ৬০১ নম্বর ঘরে হক মার্কেন্টাইল নামে একটি সংস্থার অফিস রয়েছে। সেই অফিসে কেন্দ্রীয় শুল্ক দফতরের গোয়েন্দারা হানা দিলে শৌচাগারের জানালা থেকে কেউ বা কারা টাকার বান্ডিল ফেলে দিয়েছেন। বিভিন্ন লোকের কাছ থেকে এখনও পর্যন্ত পুলিশ ৩ লাখ ৭৪ হাজার টাকা উদ্ধার করতে পেরেছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop