বাংলার সময়এসআই'র বিরুদ্ধে পোস্টমাস্টারকে পেটানোর অভিযোগ

সময় সংবাদ

fb tw
somoy
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আহসানুল হাবীব নামে এক পোস্টমাস্টারকে প্রকাশ্যে পেটানোর অভিযোগ উঠেছে এসআই সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে।
বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার সময় জেলার পীরগঞ্জ উপজেলার পোস্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে। মারপিটে গুরুতর আহত পোস্ট মাস্টার বর্তমানে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। তার শরীরের অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।
মারপিটের শিকার পোস্ট মাস্টার আহসানুল হাবীব শিবগঞ্জ পোস্ট অফিসে এবং অভিযুক্ত এসআই সাখাওয়াত হোসেন পীরগঞ্জ থানায় কর্মরত আছেন।
পোস্ট মাস্টার আহসানুল হাবীব জানান, সন্ধ্যায় পোস্ট অফিসের সামনে গাড়ি নিয়ে এসআই সাখাওয়াত দাঁড়ালে আমি সালাম দেই। গাড়ি থেকে নেমেই আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রকাশ্যে চড়-থাপ্পড় মারা শুরু করেন।
 
তিনি আরও বলেন, কিছুদিন আগে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠে ওই এসআইয়ের বিরুদ্ধে। আমি তথ্য দিয়ে তাকে নারীর সাথে ধরিয়ে দেওয়ার চেষ্টা করেছিলাম এমন সন্দেহে আমাকে মারধর করছে বলে জানায়। অথচ এমন ঘটনার কিছুই আগে জানা ছিল না আমার।
ঘটনা সম্পর্কে জানার জন্য এসআই সাখাওয়াতের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় রায় মুঠোফোনে জানান, আমি যতদূর শুনেছি পোস্ট মাস্টারকে কোনো মারপিট করা হয়নি। বিভিন্ন জনকে তিনি অসৎ উদ্দেশ্যে বলে বেড়াচ্ছেন। কোনো এক বিষয়ে এসআই সাখাওয়াতের বাড়িতে গিয়েছিলো মাফ চাইতে। এসআই মাফ করেনি। বের করে দিয়েছে। ভবিষ্যতে তার কোনো ক্ষতি করতে পারে এজন্য হয়তোবা ভয়ে এখন বলে বেড়াচ্ছে মারপিট করেছে।
এর আগে গত ০২ নভেম্বর এসআই সাখাওয়াতের বিরুদ্ধে ভাড়া বাসায় নারী নিয়ে ফুর্তি করার অভিযোগ উঠেছিল। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop