খেলার সময়দিবারাত্রির টেস্ট নিয়ে রোমাঞ্চিত সৌরভ

সময় সংবাদ

fb tw
somoy
দিবারাত্রির টেস্ট আয়োজন নিয়ে রোমাঞ্চিত ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলিও। আজ ইডেন গার্ডেন্স পরিদর্শন শেষ এ কথা বলেন তিনি। এদিকে, স্পোর্টিং উইকেট তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের কিউরেটর সুজন মুখোপাধ্যায়।
ঐতিহাসিক টেস্ট সামনে রেখে বাংলাদেশ ও ভারত দু’দলই এখন কলকাতায়। শেষ মুহূর্তে প্রিন্স অব ক্যালকাটার চিন্তাটাও যে বেশি। তিনি বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পরই যে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট খেলতে যাচ্ছে ভারত।
সম্পূর্ণ আয়োজনে একবার চোখ বুলিয়ে নিতেই ইডেন গার্ডেনে হাজির সৌরভ গাঙ্গুলি। নিজ ভূমিতে ইতিহাস রচনা করতে তর সইছে না তার।
সৌরভ বলেন, ‘সব আয়োজন ঠিকঠাকভাবে সম্পন্ন করতে কাজ চলছে, ইডেন গার্ডেনে গোলাপি বলের টেস্ট নিয়ে রোমাঞ্চিত। টিকিট নিয়েও কথা আছে।’
সৌরভের মতো উইকেটটা দেখে নিয়েছেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রীও। সাধারণত এখানকার উইকেট স্পোর্টিং হয়ে থাকে। এ ম্যাচের উইকেট কেমন হবে?
বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশন কিউরেটর সুজন মুখোপাধ্যায়, ‘সবাই যাতে খেলতে পারে সে রকমভাবেই উইকেট বানিয়েছি। যাতে দর্শকরা খেলা দেখে আনন্দ পাই।’
পুরো স্টেডিয়াম জুড়ে একটা চঞ্চলতা। সবাই ব্যস্ত ইডেনকে সাজাতে। মাসকট পিংকুর সঙ্গে ছবি তোলেন ক্রিকেটপ্রেমীরা। রং-বেরঙের আলোয় ভিন্ন আবহ ঐতিহ্যবাহী স্টেডিয়ামে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop