মহানগর সময়'আমাদের সন্তানরা আরেকবার নামলে সবাইকে রাস্তা থেকে তুলে দিবে'

সময় সংবাদ

fb tw
somoy
সড়ক দুর্ঘটনা নিয়ে বিভিন্ন পক্ষকে সাবধান করে দিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে রাজারবাগ পুলিশ লাইনে ডিএমপির ‘ট্রাফিক সচেতনতামূলক পক্ষ ২০১৯’ এর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ হুঁশিয়ারি দেন।
সভাপতির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, আপনি একটা কাজ ভুল করলে, আপনাকে বুঝিয়ে বলবো। একবার বলবো, দুইবার বলবো; তৃতীয়বার আর বলবো না। তৃতীয়বার আপনাকে জরিমানা করবো। কারণ, আপনি অব্যাহতভাবে আইন অমান্য করবেন আর আমি আপনাকে বুঝিয়েই যাবো তাহলে তো এই আইনটা কখনোই প্রয়োগ করা যাবে না।
তিনি বলেন, শৃঙ্খলা মানলে প্রত্যেকে লাভবান হবেন। আমার পর্যবেক্ষণ হলো, আমরা রাস্তায় যারা নামি, সবাইকে পেছনে ফেলে আগে যেতে চাই।
ডিএমপি কমিশনার বলেন, মালিক-শ্রমিক, পুলিশ, আমরা যারা আছি এই আইনটা প্রয়োগের পরেও যদি সড়কে শৃঙ্খলা আনতে না পারি তাহলে মনে হয়, সামনে আমাদের সন্তানরা যারা আছে এরা আমাদের সবাইকে সম্মিলিতভাবে রাস্তা থেকেই তুলে দিবে। রাস্তায় আপনিও নামতে পারবেন না, রাস্তায় আমিও ডিউটি করতে পারবো না। আমাদের সহ্যের একটা সীমা থাকে।
তিনি বলেন, আমাদের আসাদ স্যার, আগে যিনি কমিশনার ছিলেন উনি বলে গিয়েছিলেন, আর একবার যদি আমাদের সন্তানরা রাস্তায় নামে তাহলে আমাদের কারো পিঠের চামড়া থাকবে না; সে আমি পুলিশের কমিশনার হই আর আপনি মালিক সমিতির বড় নেতা হন। এই শৃঙ্খলায় আমাদের আসতেই হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।
ডিএমপির এই ট্রাফিক সচেনতামূলক পক্ষ ২১ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop