বাংলার সময়টাঙ্গাইলে আ.লীগের দু’পক্ষের কর্মসূচি, ১৪৪ ধারা জারি

সময় সংবাদ

fb tw
somoy
টাঙ্গাইলে আওয়ামী লীগের দু গ্রুপের পাল্টা কর্মসূচীর কারণে টাঙ্গাইল পৌর এলাকায় বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৫টা থেকে শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত তিন দিন ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।
তবে সাধারণের চলাচল স্বাভাবাবিক থাকবে বলে জানান হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।
টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শহিদুল্লা জানান, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান খান রানার বড় ভাই আমিনুর রহমান খান বাপ্পীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনের অনুমতি চেয়ে আবেদন করে বাপ্পির পরিবার।
অপরদিকে আরেকটি পক্ষ একই সময় একই স্থানে বিভিন্ন কর্মসূচি পালনের অনুমতি চেয়ে আবেদন করলে আইনশৃঙ্খলা অবনতির শঙ্কায় শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান, শহীদ মিনার, নিরালার মোড়, পুরাতন বাসস্ট্যান্ড ও বিভিন্ন প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ণ স্থান এবং এর আশেপাশের এলাকায় আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) ভোর পাঁচটা থেকে শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাতটা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।
এ দিকে আজ সকাল থেকেই শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলা করতে পুলিশ তৎপর রয়েছে। শহরের অধিকাংশ প্রবেশ দ্বারে পুলিশ চেকপোষ্ট বসিয়ে যানবাহন তল্লাশি করছে।
টাঙ্গাইল মডেল থানার ভার প্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন জানান, আওয়ামী লীগের দু গ্রুপের পাল্টা পাল্টি কর্মসূচির কারণে সংঘর্ষের সম্ভাবনা আছে। তাই প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়। আমরা জনগণের জানমাল রক্ষার্থে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি। আর নিরাপত্তার স্বার্থে বেশ কিছু জায়গায় চেকপোষ্ট বসিয়েছি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop