বাংলার সময়অনিয়মের অভিযোগে নেত্রকোনায় ইউপি চেয়ারম্যান বরখাস্ত

সময় সংবাদ

fb tw
somoy
নানা অপরাধমুলক কাজে জড়িত থাকায় নেত্রকোনার বারহাট্টার ৬নং সিংধা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শদ কাঞ্চনকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।
গত ১৯ নভেম্বর উপ সচিব মো. ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪ (১) ধারা অনুযায়ী চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে নেত্রকোনা স্থানীয় সরকারের উপ পরিচালক জিয়া আহমেদ সুমন (উপ সচিব) এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরো জানান, সরকারি গাছ কেটে বিক্রয় ও অর্থ আত্মসাৎ, হোল্ডিং এসেসমেন্টের জন্য প্রত্যেকের কাছ থেকে ১০০ করে টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ, অবৈধভাবে বয়স্কভাতার কার্ড প্রদানসহ নানা অনিয়মের আভিযোগ রয়েছে সিংধা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শদ কাঞ্চনের বিরুদ্ধে।
এছাড়াও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর নাম এবং লোগো ব্যবহার করা কার্ড যথাযথ কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত তৈরী ও ব্যবহারের অভিযোগও তদন্তে প্রমাণিত হয়েছে।
দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদ ভবন না থাকায় পার্শ্ববর্তী উপজেলা মোহনগঞ্জ তোলা পট্টিতে অস্থায়ী একটি ঘরে ইউনিয়র পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করে আসছিলেন চেয়ারম্যান মাহবুব মোর্শেদ কাঞ্চন। তিনি সিংধা ইউনিয়নের চতুর্থবারের মতো চেয়ারম্যান ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop