বাংলার সময়সংবাদ প্রকাশের পরদিনই বন্ধ হলো জুয়ার আসর

সময় সংবাদ

fb tw
somoy
ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনার সংবাদ প্রকাশের পর  বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যায় সরজমিনে গিয়ে র‍্যাফেল ড্র কার্যক্রম বন্ধ ও প্যান্ডেল সরিয়ে নেয়ার নির্দেশ দেন সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। এসময় তিনি মেলা কমিটিকে বলেন,  র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি ও প্যান্ডেল সরিয়ে নেয়ার পাশাপাশি মেলায় যে কোন অশ্লীল কার্যক্রম ও জুয়ার অভিযোগ না পাওয়া যায়। 
পরবর্তীতে এ ধরনের অভিযোগ  পেলে তাৎক্ষণিকভাবে মেলা বন্ধ করা হবে বলে মেলা কমিটিকে সতর্ক করেন। পরে মেলা কমিটি র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি সরিয়ে ফেলেন এবং নির্দেশ মেনে চলার সম্মতি জ্ঞাপন করেন। অবৈধভাবে রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনা হচ্ছে এমন অভিযোগ পেয়ে তা বন্ধ করে দেয়া হয়েছে তা তুলে ধরে Uno Thakurgaon Sadar Upazila ফেসবুকে একটি পোষ্ট দেন। 
উল্লেখ্য, গত ১১ নভেম্বর আনুষ্ঠানিকভাবে সদর উপজেলার রুহিয়া আজাদ মেলার উদ্বোধন করা হয়। তার কয়েকদিন পর থেকেই মেলা কমিটি অবৈধভাবে লটারি বাণিজ্য পরিচালনার করেন। এ বিষয়ে সময় নিউজ ডট টিভিসহ বিভিন্ন প্রচার মাধ্যমে সংবাদটি প্রচার হলে প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে লটারি বাণিজ্য কার্যক্রম বন্ধ করে দেন।  আর এ অবৈধ কার্যক্রম বন্ধ করায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসি ও শুশীল সমাজের প্রতিনিধিরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop