খেলার সময়এসএস গেমসের ফুটবল দলের অনুশীলন ক্যাম্প বাতিল

সময় সংবাদ

fb tw
somoy
বসুন্ধরা কিংসের ৮জন খেলোয়াড়কে ক্লাব কর্তৃপক্ষ ছাড়পত্র না দেয়ায় এসএস গেমসের ফুটবল দলের অনুশীলন ক্যাম্প বাতিল করা হয়েছে। এস এ গেমসের ম্যাচগুলো ফিফা উইন্ডোর সঙ্গে সংশ্লিষ্টতা না থাকা এবং অতি সম্প্রতি দলবদলের কারণে ক্লাব কর্তৃপক্ষের এমন সিদ্ধান্ত বলে জানা যায়। তবে অনুশীলন ক্যাম্প ছাড়াই নেপালে নিজেদের সেরাটা দিয়ে ভালো করবে বাংলাদেশ। প্রত্যাশা বাফুফের।
এস এ গেমসের আগে ফুটবল দল ঘোষণা হয়েছে আগেই। অনুশীলনের জন্য নির্ধারিত সময়ও বেঁধে দেয়া ছিল। তবে শেষ মুহুর্তে তা আর হয়ে ওঠেনি।
এস এ গেমসের দলটিতে বেশ আধিপত্য বসুন্ধরা কিংসের। আটজন ফুটবলার আছেন এই ক্লাবের। আর তাদের অংশ না নেয়ার সিদ্ধান্তে মাঠে গড়ায়নি অনুশীলন। তাই শেষ পর্যন্ত সিদ্ধান্ত আসে ক্যাম্প বাতিলের। প্রশ্ন থেকে যায়, এমন বড় আসরের আগে অনুশীলনে অনীহা কেন তাদের?
বসুন্ধরা কিংসের চেয়ারম্যান ইমরুল হাসান বলেন,  আমরা বাফুফেরর কাছে চিঠি দিয়েছিলাম খেলোয়াড়দের না ছাড়ার জন্য। যেহেতু ফিফার খেলা না হওয়ায় জাতীয় দলের ফুটবলারদের ছাড়তে চাচ্ছি না। 
ঘোষিত দল থেকে অংশ না নেয়ার তালিকায় আছেন গোলরক্ষক জিকো, ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরা, ইব্রাহিম, স্ট্রাইকার সুফিলসহ আরো বেশ ক'জন ফুটবলার। জানা যায়, এস এ গেমসের ম্যাচগুলো ফিফা উইন্ডোর সঙ্গে সংশ্লিষ্টতা না থাকায় ক্লাব কর্তৃপক্ষের এমন সিদ্ধান্ত।
আসর শুরুর আগে বসুন্ধরা কিংসের খেলোয়াড়দের অনুশীলনে অংশ না নেয়ার বিষয়টি বিব্রতকর কিনা? এ বিষয়ে বসুন্ধরা কিংসের পক্ষ থেকে চিঠি দিয়ে জানানো হলেও, বাফুফে বলছে দেশের ফুটবলের স্বার্থে সবারই নিঃস্বার্থভাবে কাজ করা উচিত।
বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, খেলাধুলার জন্য স্বার্থে  এসএ গেমেসে আমাদের যে লক্ষ রয়েছে সে বিষয়টি দেখতে হবে। সব ক্লাবের ফুটবলাররা রয়েছে। তাই আমাদের স্বার্থে আমরা সকলে সকলের সহযোগিতা করা উচিৎ। 
তবে অনুশীলন ক্যাম্প ছাড়া মেঘ পাহাড়ের দেশ নেপালে কেমন করবে জেমি ডে শিষ্যরা? সেটিই দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop