খেলার সময়গোলাপি বল দেখতে পারছেন না লিটন দাস

সময় সংবাদ

fb tw
somoy
ইডেনে দিবারাত্রি টেস্টে শুরু হওয়ার আগে দুশ্চিতায় পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। কেননা দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস চোখের দেখায় গোলাপি বল চিনতে পারছেন না। দৃষ্টি পরীক্ষা (ভিশন টেস্ট) করে নিশ্চিত হওয়া গেছে বিষয়টি।
কালার ব্লাইন্ড বা বর্ণান্ধ হলে কিছু রঙ দেখতে অসুবিধা হয়, কিন্তু একবারেই দেখা যায় না। কিন্তু বাংলাদেশের এ উইকেট রক্ষক দেখতে পারেন না গোলাপি রঙ। তাই ইডেনে টেস্টে আগে চিন্তার ভাঁজ টিম ম্যানেজমেন্টের।
গত বুধবার সকালে নেটে অনুশীলনে সময় নেট বোলার ইরফানে বলে ৯ বার বোল্ড হন। তখনই বোঝা গিয়েছিল গোলাপি বল দেখতে সমস্যা হচ্ছে লিটনের। গতকাল বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় দলের অনুশীলনের সময় লিটন মাঠে ছিলেন না।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, লিটন অনুশীলন না করার কারণ জানতে চাইলে তিনি কথা না বলে চলে যান।
এদিকে লিটন দাসের এ সমস্যায় বিপাকে পড়েছে বাংলাদেশ দল। মুশফিকুর রহিম উইকেটরক্ষক দায়িত্ব ছেড়ে এখন পূর্ণ মনোযোগ রাখছেন ব্যাটিংয়ে। টি-টোয়েন্টি সিরিজের পর গ্লাভস হাতে অনুশীলন করেননি। দলে রয়েছে মোহাম্মদ মিঠুন। ঘরোয়া ক্রিকেটে উইকেটরক্ষকের ভূমিকায় পালনের অভিজ্ঞতা রয়েছে এই ডান হাতি ব্যাটসম্যানের। কিন্তু গোলাপি বলে প্রস্তুতি ছাড়াই গ্লাভস হাতে নেওয়াটাই তার জন্য চ্যালেঞ্জ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop