খেলার সময়ইডেনে শচিন-কুম্বলে, লক্ষণদের স্মৃতি রোমন্থন

সময় সংবাদ

fb tw
somoy
ইডেন গার্ডেন্সে ভারতীয় কিংবদন্তী ক্রিকেটারদের উৎসব হলো। লাঞ্চ বিরতির ফাঁকে স্মৃতি রোমন্থন করেছেন গ্রেট ব্যাটসম্যান শচিন টেন্ডুলকার। সাথে ছিলেন ভিভিএস লক্ষ্মণ, অনিল কুম্বলে ও হরভজন সিং। এ সময় তারা কলকাতার ইডেনে ইতিহাস রচনার গল্প শুনিয়েছেন গ্যালারিতে উপস্থিত দর্শকদের।
বাংলাদেশ-ভারতের গোলাপি বলের টেস্ট সামনে রেখে ইডেনে বসেছিলো ভারতীয় ক্রিকেট কিংবদন্তিদের হাট। কলকাতা টেস্টের লান্স বিরতেতে ইডেনের ক্রিকেট ক্যানভাসে ব্যাটিং জিনিয়াস শচিন টেন্ডুলকার, গ্রেট ভিভিএস লক্ষ্মণ, কুমলে ও হরভজন সিংরা স্মৃতি হাতড়িয়েছেন। দারুণ এই আয়োজনে শচিন কুম্বলেদের অভিব্যক্তিতে মুগ্ধ হয় ইডেনের গ্যালারি।
শচিন বলেন, আমি যখনই কলকাতায় আমি আমার একইরকম অনুভূতি হয়। আমরা যখন এখানে আমি এবং লড়াই করি তখন পুরো স্টেডিয়াম আমাদের সাপোর্ট করে।
অনিল কুম্বলে বলেন, দাদাকে (সৌরভ গাঙ্গুলি) ধন্যবাদ, আমরা ইডেন গার্ডেনে এসেছি। আমাদের প্রত্যেকেরই অনেক স্মৃতি আছে এখানকার।
হরভজন সিং বলেন, এখানকার ভালোবাসা ভোলার নয়। এখানে যখনই এসেছি, খালি হাতে ফিরিনি। এই মাঠ জীবনের সেইসব সুখ দিয়েছে যা ভাষায় প্রকাশ করার মতো না।
শচিন খেলা ছাড়লেও ক্রিকেট পিয়াসিরা তাকে এখনো হৃদয়ে রেখেছেন আগলে। তাই উঠে আসে দারুণ সব স্মৃতির গল্প। উঠে আসে কলকাতায় ইতিহাস রচনার সব অর্জনগুলো।
প্রায় আধা ঘণ্টার স্বপ্নিল এই আয়োজনে থাকার কথা ছিলো রাহুল দ্রাবিড়ের। গ্রেট এই ব্যাটসম্যান না থাকলেও, শচিন কুমলেদের কথোকথন দারুণ উপভোগ করেছে ক্রিকেট দুনিয়া।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop