আন্তর্জাতিক সময়ধর্ষক ছেলেকে হত্যা করলো পরিবার

সময় সংবাদ

fb tw
somoy
মাদকাসক্ত যুবকের হাতে পরিবারের সদস্যরা বারবার ধর্ষণের শিকার হয়েছেন। কখনো নিজের মাকে, কখনো বোনকে আবার কখনো ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করেছে সে। যন্ত্রণা সইতে না পেরে শেষ পর্যন্ত পরিবারের সদস্যরা মিলে সেই যুবককে হত্যা করে। হত্যার অপরাধে ওই যুবকের মা, বাবা ও ভাইয়ের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।
সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের দাতিয়াতে এই ঘটনা ঘটেছে বলে বুধবার (১৯ নভেম্বর) খবর দিয়েছে ইন্ডিয়া টাইমস।
ভারতীয় এ সংবাদমাধ্যমটির খবরে বলা হয়েছে, ২২ বছরের ওই বখাটে যুবক মদ্যপ অবস্থায় পরিবারের এসব সদস্যদের একাধিকবার ধর্ষণ করেছেন। সর্বশেষ সে মদ পান করে এসে ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করছিল। তখন পরিবারের সদস্যরা একত্রিত হয়ে তাকে হত্যা করে।
স্থানীয় পুলিশ কর্মকর্তা গীতা ভরদ্বাজ জানিয়েছেন, ২৪ বছরের ছেলের সম্পর্কে জিজ্ঞাসাবাদে পরিবারের সদস্যরা জানায় যে, তারা তাদের ছেলেকে খুন করে পাহাড়ে ফেলে রাখে। ১২ নভেম্বর গোপালদাস পাহাড়ি এলাকা থেকে উদ্ধার হয় সেই ছেলের দেহ।
মৃত যুবকের বাবা বলেন, ১১ নভেম্বর তার ছেলে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে তার ভাইয়ের বউকে ধর্ষণ করার চেষ্টা করে। এর আগেও বহুবার ও এমন করেছে। তাই এই বার আমরা ওকে মেরে ফেলি। আর ওর দেহ ফেলে দিই গোপালদাস পাহাড়ে।
পুলিশের এক কর্মকর্তা আরো বলেন, ময়নাতদন্তে দেখা গেছে ছেলেটিকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে এবং খুন হওয়ার সময় সে মদ্যপ ছিলো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop