বিনোদনের সময়ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের পাশে নিপুণ-পলিন

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
বিশ্বে স্তন ক্যান্সারে নারীদের মৃত্যুর হার বাড়ছে। সাধারণত ৫০ বছরের বেশি বয়সীদের মধ্যে এই ক্যান্সার হওয়ার ঝুঁকি সবচেয়ে বেশি। আর এই ক্যান্সারে আক্রান্ত অসহায় নারীদের চিকিৎসা ব্যয় মেটাতে পাশে এসে দাঁড়ালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী নিপুণ আক্তার ও তার বোন কন্ঠশিল্পী পলিন।
শনিবার (৩০ নভেম্বর) বেস্ট ক্যান্সারে আক্রান্ত নারীদের জন্য চ্যারিটি শোতে অংশ নেন তারা। পাশাপাশি এই শো থেকে যে অর্থ আসে তা পথশিশুদের জন্যও দেওয়া হয়।
চিকিৎসকদের সংগঠন ফ্রেন্ডস অব বাংলাদেশের আয়োজনে এই শোতে অংশ নেন, চিত্রনায়িকা  নিপুণ, তার মেয়ে তানিশা, কন্ঠশিল্পী পলিন, তার মেয়ে লুজার্ণ। লন্ডনের ড্যান্সার পারনোমাসহ স্থানীয় শিল্পীরা। তবে নিপুণ ও পলিনের মেয়েরা নিজেদের সংস্কৃতির সম্পর্কে বিস্তারিত ধারণা নেওয়ার জন্য ড্যান্স ও গানে অংশগ্রহণ করে। অনুষ্ঠানে প্রধাণ অথিতি ছিলেন ব্রিটিশ-বাংলাদেশের হাইকমিশনারসহ স্থানীয় এমপিরা।
এ প্রসঙ্গে নিপুণ সময় সংবাদকে বলেন, চ্যারিটি শোগুলো করতে অনেক বেশি পছন্দ করি। কারণ মানুষের সেবাই হচ্ছে মানুষের বড় ধর্ম। আমি আমার সামর্থ অনুযায়ী চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে। সামান্য সহযোগিতার মাধ্যমে একজনের জীবন পরিবর্তন হতে পারে। তাই সেই চিন্তাধারা থেকে আমি সবসময় হেল্পফুল।’

আরও পড়ুন

রাজধানীতে ব্রেস্ট ক্যান্সার নিয়ে প্রথম আন্তর্জাতিক ওয়ার্কশপক্যান্সার রোধ করে এইসব খাবারব্রেস্ট ক্যান্সার বেশি হয় যে নারীদের

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop