মহানগর সময়ভালোবেসে বিয়ের ৬ মাসেই স্ত্রীকে হত্যা করল স্বামী

সময় সংবাদ

fb tw
somoy
ভালোবেসে বিয়ে করার ৬ মাসের মাথায় পারিবারিক কলহে স্বামীর হাতে প্রাণ গেল স্ত্রীর। চট্টগ্রামের খুলশীতে স্ত্রীকে ওড়না পেঁচিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী।
রোজিনার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে রোজিনাকে হত্যার প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছন সিএমপির খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব কুমার।
সোমবার ভোরে (২ ডিসেম্বর) নগরীর ডিজেল কলোনির ২ নম্বর গলিতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। স্বামী রেজাউল পলাতক রয়েছেন। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।
মাত্র ৬ মাস আগে রেজাউলের সঙ্গে বিয়ে হয় রোজিনা আক্তারের। বিয়ের পর থেকে পাল্টাতে থাকে বিশ্বাসের মানুষটি। অবশেষে মেহেদির রঙ না শুকাতেই সেই ভালোবাসার মানুষটির হাতেই প্রাণ গেল রোজিনার।
সোমবার সকালে রোজিনার ঘরে তালা দেখে বিকল্প চাবি দিয়ে দরজা খুলে বড় বোন মনিরা। তখন খাটে গলায় ওড়না প্যাঁচানো আর হাত পা বাঁধা অবস্থায় রোজিনাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ এসে রোজিনার মরদেহ উদ্ধার করে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয় মরদেহ। স্বজনদের দাবি স্বামী রেজাউলই রোজিনাকে হত্যা করে পালিয়েছে।
রোজিনার গ্রামের বাড়ি বরিশাল আর রেজাউলের চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা। তারা দুজন পোর্ট সিটি ইউনিভার্সিটিতে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।
 

আরও পড়ুন

পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগপিরোজপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডস্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop