বিনোদনের সময়পুরোপুরি ফিট হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবো: শাবনূর

মহিব আল হাসান

fb tw
somoy
ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর নিজেকে শতভাগ ফিট করে অ্যাকশন-কাটের দুনিয়ায় আবারও ফিরবেন। বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত এ চিত্রনায়িকা। 
শাবনূর বলেন, ‘আমি আপাতত ক্যামেরার সামনে আসতে চাচ্ছি না। অনেকেই জানেন আমি মাঝখানে অনেক মোটা হয়েছিলাম। এখন অনেকটা নিজেকে ফিট করছি। আশাকরি পুরোপুরি ফিট হয়ে আমি ক্যামেরার সামনে দাঁড়াবো। এর আগে ক্যামেরার সামেনে আসছি না।’
সিনেমায় ফেরার পরিকল্পনা নিয়ে বলেন, আমার কাজ কখনো পরিকল্পনা করে হয়নি। এবার দেশে আসলাম অনেকদিন পর। এসেও কোনও পরিকল্পনা করিনি। তবে ইচ্ছে আছে সবার সঙ্গে দেখা করবো। সবার খোঁজ খবর নিবো। এছাড়া ৮ ডিসেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানেও যেতে পারি।
এদিকে আগামী ১৭ ডিসেম্বর এই নায়িকার জন্মদিন। জন্মদিন দেশেই উদযাপন করবেন তিনি। তবে জন্মদিন নিয়ে কোনও পরিকল্পনা নেই তার। আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধব নিয়ে কাটবে তার জন্মদিন। 
শাবনূর বলেন, ঢাকাতেই জন্মদিন উদযাপন করছি। মূলত, সবার সঙ্গে দেখা করে আড্ডা দেওয়া জন্য দেশেই জন্মদিন উদযাপন করছি।  
নয় মাস পর দেশে ফিরেছেন তিনি। ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ের পর থেকেই অস্ট্রোলিয়ায় বেশি সময় কাটাচ্ছেন তিনি। সেখানকার নাগরিকত্ব পেয়েছেন তিনি। 

আরও পড়ুন

একযুগ পর ঢাকার ছবিতে কুমার শানু, নাচলেন বাপ্পি-অপুআজ রিয়াজের জন্মদিনময়ূরী ‘অশ্লীল’ হলে নুসরাত ফারিয়া কেন নয়, প্রশ্ন আলেকজেন্ডার বো’র

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop