ksrm

বিপিএলঢাকা ডাইনামাইটসকে হারিয়ে তালিকার শীর্ষে কুমিল্লা

সময় সংবাদ

fb tw
জমে উঠেছে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার লড়াই। বুধবার দিনের প্রথম ম্যাচে ঢাকা ডাইনামাইটসকে ১০ রানে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এ জয়ে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে, তালিকার শীর্ষে অবস্থান করছে মাশরাফি বিন মর্তুজার দল।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৪১ রান করে ভিক্টোরিয়ান্স। জবাবে ৬ উইকেটে ১৩১ রানে থামে ডাইনামাইটসের ইনিংস।
পাকিস্তানের দুই ক্রিকেটার আহমেদ শেহজাদ ও শোয়েব মালিককে দলে নিয়ে উজ্জীবিত কুমিল্লা, দলীয় ১৮ রানেই হারায় প্রথম উইকেট। ইমরুল কায়েসও বেশীক্ষণ টিকতে পারেন নি। তবে উইকেট পতনের মিছিলে একপ্রান্ত আগলে রেখে, কুমিল্লার ইনিংস এগিয়ে নিতে থাকেন উদ্বোধনী ব্যাটসম্যান লিটন দাস।
কিন্তু, দলীয় ৭০ ও ব্যক্তিগত ৩১ রানে কাটার স্পেশালিষ্ট মুস্তাফিজের শিকার হন তিনি। তবে ইংলিশ ক্রিকেটার আশার জাইদির ২৯ বলের ৪৫ রানের ঝড়ো ইনিংসে, শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৪১ রানের সংগ্রহ পায় কুমিল্লা। জবাবে, ব্যাট করতে নামা ঢাকা দলীয় ৪০ রানে হারায় দুই ওপেনারকে।
তবে ৩য় উইকেটে সাঙ্গাকারা ও নাসিরের ব্যাটে ভালো ভাবেই এগিয়ে যেতে থাকে ঢাকা। কিন্তু সাঙ্গা রান আউট হবার পর, নাসিরও ৩২ রানে আউট হলে হঠাৎ ছন্দ পতন হয় ডাইনামাইটসের। এরপর ডাসকাটে ও ওয়ালার ব্যক্তিগত ১১ রানে আউট হন।
শেষ দিকে আবুল হাসান রাজু ও ফরহাদ রেজা চেষ্টা করলেও, দলের হার এড়াতে পারেন নি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop