বিপিএলবৃষ্টি আইনে ৬ উইকেটে জিতল বরিশাল বুলস

সময় সংবাদ

fb tw
রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারিয়ে আসরে টানা তৃতীয় জয় তুলে নিলো বরিশাল বুলস। টস হেরে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১০৪ রান সংগ্রহ করে রংপুর। তবে বাজে আবহাওয়ার কারণে প্রায় ৪৫ মিনিট খেলা বন্ধ থাকায়, বৃষ্টি আইনে বরিশালের টার্গেট দাঁড়ায় ১৩ ওভারে ৭৫ রান। ৪ উইকেট হারিয়ে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় মাহমুদুল্লাহ রিয়াদের দল।
জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে পাঠায় বরিশাল বুলস। আর বোলিং অনুকূল কন্ডিশনের সুবিধা নিয়ে প্রতিপক্ষকে শুরুতেই চাপে ফেলে বরিশালের বোলাররা। রংপুরকে শুরুর ধাক্কাটা দেন আল আমিন হোসেন। সৌম্য'র গোল্ডেন ডাকের পর, উইকেটে থিতু হওয়ার আগেই মাত্র ১ রান করে দলীয় ১০ রানে আল আমিনের দ্বিতীয় শিকারে পরিণত হন রাইডার্স আইকন সাকিব।
এরপর ভালোই খেলতে থাকা জহুরুল ২৪ ও মিথুন ২ রানে আউট হন। ৩৬ রানে ৪ উইকেট হারিয়ে দল যখন ব্যাকফুটে তখন মিজবাহ আর পেরেরার ব্যাটেই ভরসা খুঁজছিল রাইডার্স। দলীয় ৫৪ রানে পেরেরা আউট হওয়ার পর ধীরগতির মিজবাহও বেশিক্ষণ টিকে থাকতে পারেননি। ব্যক্তিগত ২২ রানে স্বদেশী মোহাম্মদ সামির শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।
তবে শেষের দিকে আল-আমিনের ১৭ আর ওয়াহাব রিয়াজের ১২ রানে ভর করে ৯ উইকেটে ১০৪ রানের সংগ্রহ পায় রংপুর। জবাবে রংপুরের নিয়ন্ত্রিত বোলিংয়ে বরিশালের শুরুটাও ভালো হয়নি। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান এভিন লুইস আউট হন ব্যক্তিগত ৪ রানে। তবে বৃষ্টির কারণে টার্গেট কমে আসলে হিসেবটা আরও সহজ হয়ে যায় বুলসদের। মারমুখী ঢংয়ে খেলতে থাকা রনি তালুকদার ব্যক্তিগত ২৩ ও মেহেদি মারুফ ৩ রানে সাজঘরে ফেরেন। ৪২ রানে ৩ উইকেট হারিয়ে কিছুটা বিপাকে পড়ে বরিশাল।
তবে এরপর নাদিফকে সঙ্গে নিয়ে দেখেশুনে খেলতে থাকেন অধিনায়ক মাহমুদুল্লাহ। দু'জনে মিলে গড়েন ৩০ রানের জুটি। দলীয় ৭২ রানে আরাফাত সানি, ১৬ রান করা নাদিফকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করলেও তা রাইডার্সদের হার এড়াতে পারেনি। মাহমুদুল্লাহর অপরাজিত ২৩ রানে ভর করে শেষ পর্যন্ত ৪ উইকেটেই জয়ের বন্দরে পৌঁছে যায় বরিশাল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop