ksrm

বিপিএলমাঠ মাতাতে ঢাকায় গেইল

সময় সংবাদ

fb tw
বরিশাল বুলসের হয়ে বিপিএলে মাঠ মাতাতে ঢাকায় ক্যারিবিয়ান ব্যাটসম্যান ক্রিস গেইল। শুক্রবার সন্ধ্যায় ঢাকা পৌঁছান এই খ্যাপাটে ব্যাটসম্যান। পয়েন্ট টেবিলে বরিশালের অবস্থা ভালো থাকায়, নির্ভার হয়ে খেলবেন বলেই জানান গেইল।
বাংলাদেশে এসেই ক্রিস গেইল জানিয়ে দিলেন ছক্কা মারতে চান। গেইলের বিপিএল অভিজ্ঞতা অবশ্য এবারই প্রথম না। আগের দু'আসরেও খেলেছেন এই ক্যারিবিয়ান ব্যাটিং দানব। প্রথম আসরে বরিশাল বার্নার্স ও পরের বার ঢাকা গ্ল্যাডিয়েটর্সে। এবার খেলবেন বরিশাল বুলসের হয়ে।
শুরুতে তেমন আলোচনায় না থাকলেও, মাঠের খেলা গড়ানোর পর থেকেই নিজেদের ফেবারিটের কাতারে নিয়ে গেছে বরিশাল বুলস। এরই মধ্যে কোয়ালিফায়ারও নিশ্চিত হয়েছে দলটির। রান রেটে পিছিয়ে থেকে আছে পয়েন্ট টেবিলের ২য় স্থানে। তাই গেইলও বেশ নির্ভার।
ক্রিকেট খেলুড়ে শীর্ষ দেশগুলোর প্রায় সবকটিতেই টি টোয়েন্টি খেলার অভিজ্ঞতা আছে ক্রিস গেইলের। এখন পর্যন্ত ২২২টি ম্যাচ খেলে টি টোয়েন্টি ফরম্যাটে সর্বোচ্চ রান ও সেঞ্চুরির মালিকও এই ব্যাটিং দানব। ৮২২৪ রানের পাশাপাশি করেছেন ১৬টি সেঞ্চুরি। বিপিএলের প্রথম আসরে বরিশালের হয়ে করেছিলেন একটি সেঞ্চুরি। এবারও মাঠ মাতাতে মুখিয়ে আছেন এই ওপেনার।
৬ ডিসেম্বর সিলেট সুপারস্টার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে নামবেন ক্রিস গেইল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop