ksrm

বিপিএলসন্ধ্যায় বিপিএলে ঢাকা-রংপুর মুখোমুখি

সময় সংবাদ

fb tw
বৃহস্পতিবার গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডাইনামাইটস ও রংপুর রাইডার্স। এর আগে ঢাকা পর্বে দারুণ খেললেও, চট্টগ্রাম পর্বটা ভালো যায়নি ডাইনামাইটসের। তাই আবারও ঢাকার মাঠ কাঁপাতে চায় সাঙ্গার দল। অন্যদিকে, এ ম্যাচ জিতলেই যে সেরা চার এক রকম নিশ্চিত হয়ে যাবে রাইডার্সের। তাই ছাড় দেবে না তারাও। রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি।
চট্টগ্রাম পর্বটা একেবারেই ভালো কাটেনি ঢাকা ডাইনামাইটসের। বরিশাল বুলসের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হারের পরের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেও ১০ রানে হেরেছে তারা।
সেই সঙ্গে আসরের একমাত্র সেঞ্চুরিটাও হয়েছে ঢাকার বিপক্ষেই। যে ম্যাচে বরিশালের এভিন লুইস ঢাকার বোলারদের পিটিয়েছেন বেধড়ক। তাই ঢাকা পর্বে পাওয়া ডাইনামাইটসদের ৪ ম্যাচে ৩ জয়ের সাফল্যের হাসিটাও কিছুটা যে ম্লান হয়েছে তা বলাই যায়।
বন্দর নগরী ঘুরে বিপিএল আবারও ঢাকায়। আর ঢাকা ডাইনামাইটসের দলে পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান যোগ দেয়ায় বোলিং বিভাগটা হয়েছে আরও শক্তিশালী। তাই বোলিং নিয়ে স্বস্তির পাশাপাশি আবারও কাটার মাস্টার মুস্তাফিজের প্রশংসায় সাঙ্গাকারা।
তবে ব্যাটিংটা ভাবাচ্ছে অধিনায়ককে। আসরের ৩য় সর্বোচ্চ ২২৪ রান করা সাঙ্গার ব্যাট হাসলেও, আইকন নাসিরের রানখরা দুশ্চিন্তার যোগান দিচ্ছে ডাইনামাইটস শিবিরে।
অন্যদিকে, ঢাকা পর্বে মুখোমুখি দেখায় ডাইনামাইটসকে ৬৯ রানে হারিয়েছিল সাকিবরা। আর চট্টগ্রাম পর্বে ১ হারের বিপরীতে ১ জয় পেয়েছে রাইডার্স। তাই ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলে তিনে থাকা দলটি আছে ঢাকার চেয়ে সুবিধাজনক স্থানেই।
এছাড়া, বল হাতে ১৩ উইকেট নিয়ে এখন পর্যন্ত রাইডার্স আইকন সাকিব আছেন উইকেট শিকারির তালিকায় শীর্ষে। আর অভিজ্ঞ মিসবাহ উল হক ও লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা জ্বলে উঠলে রাইডার্স-ডাইনামাইটস ম্যাচটি দর্শনীয় কিছুই উপহার দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop