ksrm

বিপিএলউইকেটের আচরণে অসন্তুষ্ট তামিম

সময় সংবাদ

fb tw
উইকেটের আচরণ আরো স্পোর্টিং হলে পুরো টুর্নামেন্ট জমজমাট হতো বলে মন্তব্য করেছেন চিটাগাঙয়ের অধিনায়ক তামিম ইকবাল। আর ঢাকার কাছে হেরে গিয়ে প্লে-অফে খেলার সম্ভাবনা শেষ হয়ে যাওয়ায় বেশ হতাশা হয়েছেন তামিম। অন্যদিকে, মোহাম্মদ আমির ও হাফিজের বিষয়টিকে ক্রিকেটীয় দৃষ্টিভঙ্গি দিয়ে দেখা উচিত বলে মনে করেন বাংলাদেশের এই ড্যাশিং ওপেনার।
বিপিএলের এবারের আসরে মাঠের পারফরমেন্সকে ছাপিয়ে আলোচনায় মিরপুরের উইকেট। হাতে গোনা কয়েকটি হাই স্কোরিং ম্যাচ ছাড়া আসরের সবগুলো ম্যাচেই ব্যাটসম্যানদের রানের জন্য করতে দেখা গেছে হা-পিত্তেশ। ধুমধুমার ক্রিকেটের এই যুগে মিরপুরের উইকেট হয়ে উঠেছে ব্যাটসম্যানদের জন্য বধ্যভূমি।
বিষয়টিকে স্বাভাবিক ভাবে নিচ্ছেন না চিটাগাং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল। তবে, আসরের শুরুর দিকে উইকেটের আচরণ স্পোর্টিং হলেও ম্যাচের আধিক্যের কারণে তা অদ্ভুত হয়ে ওঠে বলেও মন্তব্য তার।
এদিকে, ঢাকার মোহাম্মদ হাফিজ ও চিটাগাঙয়ের মোহাম্মদ আমিরের মধ্যে সম্পর্কের যে দ্বন্দ্ব চলছিলো এই ম্যাচে মাঠের ভাষায় তা যেন আরো স্পষ্ট। কাকতলীয়ভাবে এই ম্যাচে হাফিজ আউট হয়েছেন মোহাম্মদ আমিরের বলে। আর উইকেট শিকার করে আমিরের উল্লাসের ভঙ্গিমা দেখে কিছুটা চাপা ক্ষোভ দেখা গেছে হাফিজের মাঝে। এ ব্যাপারে কিছুটা কৌশলী তামিম।
এবারের, বিপিএল থেকে বিদায় নিশ্চিত হলেও বুধবার আসরের শেষ ম্যাচে মাঠে নামবে তামিমের চিটাগাং ভাইকিংসের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop