ksrm

বিপিএলব্যর্থতা দিয়েই সিলেটের বিপিএল মিশন শেষ

সময় সংবাদ

fb tw
ব্যর্থতা দিয়েই এবারের বিপিএল মিশন শেষ করলো সিলেট সুপারস্টার্স। বাঁচা মড়ার ম্যাচে কুমিল্লার কাছে ৭১ রানে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে শহীদ আফ্রিদির দল। টস হেরে আগে ব্যাট করে ৪ উইকেটে ১৫০ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৭৯ রানেই গুটিয়ে যায় সিলেট। এ জয়ে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কুমিল্লা। এদিকে, সিলেট হেরে যাওয়ায় শীর্ষ চার নিশ্চিত হয়ে গেছে ঢাকা ডাইনামাইটসের।
আসরের শুরু থেকেই টানা হার। এরপর দুই বিদেশি ক্রিকেটার নিয়ে চিটাগাং অধিনায়ক তামিমের সঙ্গে বিরোধ। মাঠের পারফরমেন্সের সঙ্গে নতুন নতুন বিতর্কে বার বার খবরের শিরোনাম হয়েছে সিলেট।
গ্রুপ পর্বের ৯ ম্যাচে মাত্র তিন জয় । তবুও শীর্ষ চারের সম্ভাবনা জেগে উঠেছিলো মুশফিকদের। তবে, এজন্য কঠিন সমীকরণের বেড়াজাল টপকাতে হতো সিলেটকে। শেষ ম্যাচে কুমিল্লার বিপক্ষে বড় ব্যবধানে জয়ের সঙ্গে পরের ম্যাচে বরিশালের কাছে হারতে হবে ঢাকাকে। তবেই আসবে কাঙ্ক্ষিত শীর্ষ চারে ওঠার সুযোগ।
টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই লিটন দাসকে হারায় কুমিল্লা। তবে আহমেদ শেহজাদকে নিয়ে দলের সংগ্রহ বাড়ান ইমরুল। দু'জন মিলে ৬৮ রানের জুটি গড়ে বড় সংগ্রহের ভীত এনে দেন কুমিল্লাকে।
দলীয় ৭৫ রানে, ৪২ রান করা শেহজাদকে ফিরিয়ে এ জুটিতে ভাঙ্গন ধরান রুবেল। তবে, ইমরুলের ২৭, অলোক কাঁপালির ৩২ ও আশার জাইদির ৩১ রানে, ৪ উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ১৫০ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
বড় ব্যবধানে জয়ের স্বপ্ন নিয়ে কঠিন পথে যাত্রা শুরু করে শুরুতেই হোঁচট খায় সিলেট। ৩৩ রানেই জুনায়েদ, কব ও বোপারাকে হারিয়ে মারাত্মক ব্যাটিং বিপর্যয়ে পরে আফ্রিদির দল। আগের ম্যাচে মাত্র ১ রান করা মুশফিকের কাছে বড় ইনিংসের প্রত্যাশা থাকলেও এদিনও সমর্থকদের হতাশ করেছেন মুশফিক। দলের বিপর্যয়ের দিনে ২ রানে শুভাগত হোমের শিকার হয়ে ফিরে গেছেন তিনি। এর আগের দুই আসরে ভালো পারফর্ম করেও ফাইনালের মঞ্চে উঠতে পারেনি মুশফিকের দল। আর এবার তো পুরো আসরেই ম্লান ছিলেন মুশফিক।
সিলেটের দুর্দশার দিনে কাণ্ডারি হয়ে এসেছিলেন শহীদ আফ্রিদি। কিন্তু জ্বলে ওঠার আগেই এদিন তাকে থামিয়ে দেন আশার জাইদী। ৬ রানে আফ্রিদির বিদায়ের পর বাকি ব্যাটসম্যানরা কুমিল্লার বোলারদের বোলিং তাণ্ডবে শুধুই ব্যস্ত ছিলেন যাওয়া-আসার মিছিলে।
ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ৭৯ রানেই অলআউট হয় সিলেট সুপারস্টার্স। দলের হয়ে সর্বোচ্চ ২১ রান করেন কব। কুমিল্লার হয়ে শুভাগত ৩টি, আন্দ্রে রাসেল ও জাইদী দু'টি করে উইকেট নিয়েছেন। ৪২ রান করে ম্যাচ সেরা হয়েছেন কুমিল্লার আহমেদ শেহজাদ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop