ksrm

বিপিএলপরিকল্পনা বাস্তবায়নে ভুল ছিল: আফ্রিদি

সময় সংবাদ

fb tw
সামর্থ্যের সবটুকু উজাড় করে দিতে ব্যর্থ হয়েছে দল। পরিকল্পনা বাস্তবায়নেও ছিল ভুল। পরাজয়ের কারণ ব্যাখ্যা করতে সংবাদ সম্মেলনে এমন কথা বলেছেন সিলেট সুপারস্টার্সের অধিনায়ক শহীদ আফ্রিদি। অন্যদিকে, ইনজুরি থেকে নিজেকে মেলে ধরতে এখনও সময় দরকার বলে জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাণ্ডারি মাশরাফি বিন মর্তুজা।
'বুম বুম আফ্রিদি আসাতেও পাল্টালো না দৃশ্যপট। তবে, দল জয়ের ধারায় না ফিরলেও স্বমহিমায় উজ্জ্বল ছিলেন সিলেট সুপারস্টার্সের ক্যাপ্টেন। জাদুর কাঠি'র স্পর্শে ভাগ্য বদল হয়নি সিলেটের। জটিল হিসেব-নিকেশের ম্যাচে কুমিল্লার কাছে ৭১ রানে হেরে বিদায় নিলো আফ্রিদির সিলেট। পরাজয়ের বিষে নীল হলেও, আফ্রিদির কণ্ঠে এদিন বিপিএল'র মুগ্ধতা। এখন পর্যন্ত সম্পূর্ণ পারিশ্রমিক না পেলেও চিন্তিত নন আফ্রিদি।
'বিপিএল'এর অংশ হতে পেরে খুব ভালো লেগেছে। চমৎকার সময় কাটিয়েছি। আমি খুব উপভোগ করেছি। দারুণ কিছু ট্যালেন্ট খেলোয়াড় আছে এখানে। এরাই বাংলাদেশের ক্রিকেটের ভবিষ্যৎ। বিসিবি এর দেখভাল করছে। এটা স্বস্তির খবর। আশা করছি, টাকা'র ব্যাপারে ভালো সুরাহা হবে -- বলছিলেন আফ্রিদি।
কেন মাশরাফিকে বলা হয় সেরা অধিনায়ক? কেন তিনি যুদ্ধজয়ী এক বীর? কারণ, সবখানেই দলপতি'র সৌন্দর্য ছড়িয়ে রাখেন ম্যাশ। জাতীয় দল কিংবা বিপিএল, সামর্থ্যের চেয়েও বেশি দিয়ে খেলেন নড়াইল এক্সপ্রেস। তবে, আবারও ইনজুরির থাবা কেড়ে নিয়েছে কৌশিকের বোলিং ছন্দ। তাতে কি, ম্যাশের উপস্থিতিই বড় টোটকা নাম্বার ওয়ান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop