ksrm

বিপিএল'এখনও সেরাটা খেলতে পারেনি রংপুর'

সময় সংবাদ

fb tw
প্রথম কোয়ালিফায়ারের গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার মুখোমুখি হবে বিপিএলের দুই শীর্ষ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।
হাইভোল্টেজ এই ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিত করতে চান রংপুরের অলরাউন্ডার ড্যারেন স্যামি। এদিকে এলিমিনেটরের ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে লড়বে বরিশাল বুলস।
জিতলেই ফাইনাল। হেরে গেলেও সুযোগ থাকবে ফাইনাল খেলার। তবে তার জন্য রোববার হারাতে হবে এলিমিনেটরের জয়ী দলকে; এমন সমীকরণকে সামনে রেখে প্রথম কোয়ালিয়াফায়ারের ম্যাচে মাঠে নামবে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর রংপুর রাইডার্স।
মহারনের আগে মিরপুর একাডেমিতে অনুশীলনে ব্যস্ত সাকিবের রংপুর রাইডার্স। মাশরাফির কুমিল্লার বিপক্ষে মাঠে নামার আগে ঝালিয়ে নিচ্ছেন মিসবাহ, স্যামি, থিসারা পেরেরা। পুরো আসরে দারুণ পারফর্ম করা কুমিল্লাকে বধ করতে বেশ বেগ পেতে হবে নিশ্চয়ই। তবে ক্যারিবিয়ান অলরাউন্ডার ড্যারেন স্যামি আত্মবিশ্বাসী নিজেদের শক্তির জায়গাগুলো নিয়ে।
তিনি বলেন, 'কুমিল্লা অবশ্যই শক্ত প্রতিপক্ষ। কিন্তু আমরা আমাদের শক্তি নিয়ে ভাবছি। গত ম্যাচে আমরা কুমিল্লাকে হারিয়েছিলাম। আমরা সেরাটা দিয়ে ফাইনাল নিশ্চিত করতে চাই।'
লিগ পর্বে ১০ ম্যাচের ৭টিতে জেতা রংপুরের পয়েন্ট ১৪। অথচ স্যামির মতে এখনো দল হিসেবে নিজেদের সেরাটা খেলতে পারেনি রংপুর। ব্যাটিংয়ে আরও উন্নতি করার জায়গা আছে। তবে দলের ভালো দিক হলো টিমওয়ার্ক। গুরুত্বপূর্ণ ম্যাচে সেই টিমওয়ার্কই হতে পারে কুমিল্লাকে ঘায়েল করার মূল অস্ত্র।
স্যামি বলেন,'আমরা দারুণভাবে আসর শুরু করেছিলাম। তবে আমার মনে হয়, রংপুর টুর্নামেন্টে এখনও সেরাটা খেলতে পারেনি। আমাদের সামনে সুযোগ এসেছে ভালো কিছু করে দেখানোর এবং আমরা সেটাই করতে চাই।'
তবে মাঠে নামার আগের দিন বিশ্রামে ছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফাইনালে ওঠার লড়াইয়ে প্রতিপক্ষ রংপুরকে ছেড়ে কথা বলবে না মাশরাফির দলও।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop