বিপিএলশনিবার এলিমিনেটর ম্যাচে মাঠে নামবে বরিশাল-ঢাকা

সময় সংবাদ

fb tw
দিনের দ্বিতীয় ম্যাচে বরিশাল বুলস ও ঢাকা ডাইনামাইটস খেলবে বিপিএলের এলিমিনেটর। বিজয়ী দলের জন্য ফাইনালে খেলার সুযোগ থাকলেও, হেরে গেলেই আসর থেকে বিদায় নিতে হবে।
তাই দু'দলের কাছেই গুরুত্বপূর্ণ এই ম্যাচটি। ঢাকার বিপক্ষে লিগ পর্বের জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে চায় বরিশাল। তবে ঢাকার স্পিনার মোশাররফ রুবেলের বিশ্বাস এলিমিনেটরে জয় পাবে তার দল। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে দু'দলের ম্যাচ।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মতো সমান ১৪ পয়েন্ট থাকলেও রান রেটে পিছিয়ে থাকায় বরিশালকে খেলতে হচ্ছে এলিমিনেটরে। যেখানে তাদের প্রতিপক্ষ ঢাকা ডাইনামাইটস। যে দলটির বিপক্ষে লিগ পর্বের দু'বারের দেখাতেই জয় পেয়েছে বরিশাল। এলিমিনেটরে মাঠে নামার আগে যা নিশ্চয়ই বাড়তি আত্মবিশ্বাস দিবে মাহমুদুল্লাহ রিয়াদের দলকে।
বরিশালের শেষ ম্যাচে বিশ্রামে থাকলেও এলিমিনেটরে ফিরবেন দুই ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল ও কেভন কুপার। ঢাকার বিপক্ষে সেঞ্চুরি পাওয়া এভিন লুইসও ব্যাটে ঝড় তোলার অপেক্ষায়। তাই নির্ভার বরিশাল ম্যাচের আগের দিন অনুশীলন করেনি।
আর গেইলের মতো অভিজ্ঞ ক্রিকেটার দলে থাকায় ফাইনালের লক্ষ্য পূরণের ব্যাপারেও আত্মবিশ্বাসী বরিশালের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। অন্যদিকে এক ঝাঁক তারকা নিয়েও, লিগ পর্বে কিছুটা ধুকতে হয়েছে কুমার সাঙ্গাকারার ঢাকাকে। ১০ ম্যাচে চার জয়ে কোনো মতে তারা পেয়েছে এলিমিনেটরের টিকিট। প্রতি ম্যাচে প্রায় নতুন ওপেনিং জুটি নেয় মাঠে নেমেছে ঢাকা ডাইনামাইটস। লিগ পর্ব শেষ হলেও এখনও দলের কম্বিনেশন নিয়ে সমস্যা আছে কিনা তা নিয়ে উঠতে পারে প্রশ্ন। কিন্তু এই ম্যাচ হারলেই তো বিদায় নিতে হবে।
 ম্যাচের আগের দিন অনুশীলন করেন কুমার সাঙ্গাকারার দল। লিগ পর্বে শেষ ম্যাচে ঢাকার সাঙ্গা-মুস্তাফিজ বিশ্রামে থাকলেও ফিরবেন এলিমিনেটরে। যা দর্শকদেরও গেইল-মুস্তাফিজের প্রথম দুই রথ দেখার।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop