ksrm

বিপিএলফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

সময় সংবাদ

fb tw
প্রথম দল হিসেবে বিপিএলের তৃতীয় আসরের ফাইনালে উঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম কোয়ালিফায়ারে, কুমিল্লা ৭২ রানে হারিয়েছে রংপুর রাইডার্সকে। মিরপুরে, টস হেরে ইমরুল কায়েসের ৬৭ রানের সুবাদে, ৭ উইকেটে ১৬৩ রানের বড় সংগ্রহ পায় কুমিল্লা।
জবাবে, আশার জায়দি ও আবু হায়দারের বোলিং তোপে মাত্র ৯১ রানে গুটিয়ে যায় রংপুর রাইডার্স। এই ম্যাচ হারলেও, ২য় কোয়ালিফায়ারের মাধ্যমে ফাইনালে ওঠার সম্ভাবনা রয়েছে রাইডার্সের সামনে।
মিরপুরে টস হেরে, বেশ সাবধানী কুমিল্লার দুই উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস ও লিটন দাস। তবে, সময়ের সাথে খোলস ছেড়ে, কুমিল্লার হয়ে সর্বোচ্চ উদ্বোধনী রানের জুটি গড়ে, দলীয় ৭৯ ও ব্যক্তিগত ২৮ রানে ফেরেন লিটন দাস।
অন্যপ্রান্তে, ফিফটি তুলে ইমরুল কায়েস ফেরেন ব্যক্তিগত ৬৭ রানে। দ্রুতই সতীর্থদের অনুসরণ করেন আন্দ্রে রাসেল ও আহমেদ শেহজাদ। শেষের দিকে আশার জায়দির ১৫ বলে ৪০ রানের ঝড় ইনিংসের সুবাদে ১৬৩ রানের সংগ্রহ পায় ভিক্টোরিয়ন্স।
জবাবে, দলীয় মাত্র ৩৬ রানে দুই উদ্বোধনী ব্যাটসম্যান সৌম্য সরকার ও সিমন্সকে হারায় রাইডার্স। এরপর জায়দি ও আবু হায়দার রনির বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারতে থাকে রংপুর। শেষের দিকে পেরেরা কিছু প্রতিরোধ গড়লেও তা রংপুরের বড় হার এড়ানোর জন্য যথেষ্ট ছিলো না। জায়দি ও আবু হয়দার রনি নিয়েছেন ৪টি করে উইকেট।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop