বিপিএলফ্র্যাঞ্চাইজির অপেশাদারি আচরণের শিকার জুবায়ের

সময় সংবাদ

fb tw
রংপুর রাইডার্সের ফ্র্যাঞ্চাইজির অপেশাদারি আচরণে বিপিএল খেলা হলো না জাতীয় দলের স্পিনার জুবায়ের হোসেন লিখনের। 'সময় সংবাদ' কে লিখন জানিয়েছেন, রংপুরে খেলার ব্যাপারে প্রায় সব নিশ্চিত ছিলো।
তাই ঢাকা ডাইনামাইটসকে অফার ফিরিয়ে দেন জুবায়ের লিখন। কারণ, পেশাদার ক্রিকেটারের মতো তিনি জানান রংপুরের সাথে কথা পাকা হয়েছে তার। কিন্তু, হতবাক হতে হয় জুবায়ের লিখনকে। বিপিএল শুরু কিছু দিন আগে জানতে পারেন রংপুর রাইডার্সের চূড়ান্ত দলে রাখা হয়নি তাকে।
নভেম্বরের ২২ তারিখের যখন বিপিএল মাঠে গড়ালো। তখন অনেকটাই চাপা রাগ আর ক্ষোভে কিছুটা সময় ক্রিকেটের বাইরে থাকতে গ্রামের বাড়ি জামালপুরে যান জুবায়ের। তবে, জাতীয় দলের স্পিন কোচ রুহান কালপাগে ও সাকিব মুশফিকদের শিক্ষা গুরু বিসিবি'র গেম ডেভেলপমেন্ট কর্মকর্তা নাজমুল আবেদিন ফাহিম। নিজ উদ্যোগে জুবায়ের লিখনকে ডেকে অনুশীলন সূচি বেধেছেন।
কারণ এই সময়ে লিখন যেন হতাশায় না ডুবে, নিজেকে আরো প্রস্তুত করে তুলতে পারে অনুশীলনের মঞ্চে। কিন্তু, প্রশ্ন হলো। জাতীয় দলের ক্রিকেটার জুবায়ের লিখনের সাথে কেন এমনটা হলো। এর উত্তর জানা নেই লিখনের। তবে জানা গেছে, রংপুর রাইডার্স লিখনকে নিশ্চিত করার কথা দিয়েছিলে। জুবায়ের লিখনের নাম রংপুরের অফিসিয়াল ফেসবুকে ঘোষণা করা হয় । কিন্তু, শেষ পর্যন্ত কথা দিয়েও পিছু হটে তারা।
সামনেই এশিয়া কাপ আর ওয়ার্ড টি-টোয়েন্টি আসর। তাই বিপিএল লিখনের জন্য হতে পারতো আদর্শ প্রস্তুতির মঞ্চ। তবে, বিপিএল না খেলতে পারার আক্ষেপটা বুকচাপা রেখে অপেশাদারি আচরণের শিকার হয়েও লিখন এগিয়ে যেতেন চান পেশাদার ক্রিকেটার রূপে। এছাড়াও, জাতীয় দলে খেলা রাকিবুল হাসান ও মার্শাল আইয়ুবের বিপিএল রংপুরে খেলার কথা থাকলেও, শেষ পর্যন্ত তাদেরও ঠায় হয়নি দলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop