ksrm

বিপিএলফাইনালের জন্য প্রস্তুত বরিশাল ও কুমিল্লা

সময় সংবাদ

fb tw
বিপিএলের ফাইনালে মঙ্গলবার মুখোমুখি হবে বরিশাল বুলস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গ্রুপ পর্বের দাপুটে পারফরমেন্স ফাইনালে ধরে রেখে সবার সমন্বিত চেষ্টা দিয়েই শিরোপা জিততে চায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এমনটিই জানিয়েছেন অধিনায়ক মাশরাফি।
অন্যদিকে, অতিরিক্ত চাপ না নিয়ে বরং মাঠে নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে পারলেই শিরোপা জেতা সম্ভব বলে জানিয়েছেন বরিশাল বুলস ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস। মিরপুর শেরে ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুদলের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬ টায়।
পর্দা নামার অপেক্ষায় ঘরোয়া ক্রিকেটের জমকালো আয়োজন বিপিএলের তৃতীয় আসর। সাথে অপেক্ষা নতুন এক চ্যাম্পিয়নকে বরন করে নেয়ার।
আসরের আগে তেমন আলোচনায় ছিল না কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু লিগ পর্বে দুর্দান্ত পারফরমেন্স দিয়ে, সেই কুমিল্লাই এখন ফাইনালের মঞ্চে। আর কোয়ালিফায়ার ম্যাচে তো কুমিল্লার কাছে পাত্তাই পায়নি সাকিবের রংপুর রাইডার্স। দলের অভিজ্ঞদের পাশাপাশি দারুণ ফর্মে আছেন নবীনরাও। আসহার জাইদী, আবু হায়দার রনিরা আছেন ফর্মের তুঙ্গে।
তবে সমন্বিত পারফরমেন্সে আস্থা রেখে ফাইনালের মঞ্চেও সফল হতে চান কুমিল্লার অধিনায়ক ও কোচ।
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, 'আমরা যেভাবে খেলতে চেয়েছে এ পর্যন্ত সেভাবে খেলে আসতে পেরেছি। এখন উভয় দলের জন্য বাঁচা মরার লড়াই। ইনশাআল্লাহ আমরা আশাবাদী। ভাল কিছু হবে আমি আশা করছি।'
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, 'আমরা একটি পরিবারের মত এগোচ্ছি। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমাদের পারফরম্যান্স আরো ভাল হবে। আমি ফাইনাল নিয়েও আশাবাদী।'
অন্যদিকে, কোয়ালিফায়ারের আগে ক্রিস গেইল চলে গেলেও, সাব্বির, শাহরিয়ার নাফীসরা সে শূন্যতা পূরণ করে ফাইনালে তুলেছেন বরিশালকে। শিরোপার লড়াইয়ে কোনো চাপ না নিয়ে কুমিল্লার বিপক্ষে স্বাভাবিক খেলে শিরোপা ঘরে তুলতে চায় বরিশালও।
বরিশাল বুলসের ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস বলেন, 'আমরা যেই ফ্লো এবং স্ট্র্যাটেজি নিয়ে খেলছি আগামীকালের (মঙ্গলবার) ম্যাচটিকেও ফাইনাল মনে না করে নরমাল ম্যাচের মত মনে করে খেলার চেষ্টা করব।'
বরিশাল বুলসের কোচ গ্রাহাম ফোর্ড বলেন, 'এটা দু'দলের জন্যই ডু অর ডাই ম্যাচ। তাই খেলায় যতটা কম ভুল করা যায়, আমরা সে চেষ্টাই করবো। শেষ ম্যাচ জিতে আমাদের আত্মবিশ্বাস বেড়েছে। আমরা সেটাকেই কাজে লাগাতে চাই।'
কথায় আছে ক্রিকেট অনিশ্চয়তার খেলা। কার ঘরে উঠবে শিরোপা অথবা কে হাসবে শেষ হাসি তা আগে থেকে বলা কঠিন। তবে ফাইনাল হোক ফাইনালের মতো, পুরো ম্যাচ জুড়ে থাকুক চরম উত্তেজনা, সে আশায় মত্ত দেশের ক্রিকেটপ্রেমীরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop