বিপিএলআত্মতৃপ্তিই ঝরল মাহমুদুল্লাহ'র কণ্ঠে

সময় সংবাদ

fb tw
পুরো আসরে নিজেদের নিয়ে খুব বেশি আলোচনা না হলেও এবারের আসরে দারুণ খেলেছে বরিশাল বুলস। সতীর্থদের ধন্যবাদ জানানোর পাশাপাশি প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সকেও অভিনন্দন জানিয়েছেন বরিশালের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। সেই সাথে মাশরাফিরও প্রশংসা করেছেন তিনি। অন্যদিকে এমন অসাধারণ জয়ের কৃতিত্ব দলের সব ক্রিকেটারদেরই দিয়েছেন মাশরাফি।
বিপিএলের তৃতীয় আসরের আগে খুব বেশি আলোচনায় ছিলো না বরিশাল বুলস। শুধুমাত্র গেইলকে দলে ভিড়িয়ে বিপিএলের আলোচনায় নিজেদেরকে কিছুটা হলেও শামিল করেছিলো বুলস। দেশীয় তারকাদের ভেতর সাব্বির ও অধিনায়ক রিয়াদই ছিলেন দলের ভরসা।
কিন্তু আসর শুরু হবার পর থেকেই যেন পাল্টে যেতে থাকে দৃশ্যপট। গেইলকে পাওয়া গেছে মাত্র কয়েকটি ম্যাচে। মাঝারি মানের সেই দল নিয়ে পুরো টুর্নামেন্টে অসাধারণ খেলেছে বরিশাল। তাই, শিরোপা জিততে না পারলেও আত্মতৃপ্তিই ঝরল বরিশালের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের কণ্ঠে। সেই সাথে মাশরাফির প্রশংসাও করলেন তিনি।
এবারের আসরটি ছিলো বিপিএলের তৃতীয় আসর। গেল দু'বার ঢাকা গ্ল্যাডিয়টর্সে খেলা মাশরাফি এবার কুমিল্লার হয়ে জিতলেন শিরোপা। সব মিলিয়ে বিপিএলের ৩ আসরেই শিরোপার গর্বিত মালিক হলেন মাশরাফি। আর এই জয়ের পুরো কৃতিত্ব দলের সব ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্টকেই দিয়েছেন তিনি। মাশরাফি বাহিনীর এই জয়ে শুধু কুমিল্লাই নয় খুশি বাংলাদেশের অগণিত ক্রিকেট প্রেমীরাই। কারণটাও পরিষ্কার। মাশরাফি তো শুধু কুমিল্লারই নয়, গোটা বাংলাদেশেরই।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop