ksrm

বাণিজ্য মেলাবাণিজ্য মেলায় বেশি ক্রেতা সমাগম প্লাস্টিক পণ্যের স্টলে

সময় সংবাদ

fb tw
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার অন্য যে কোন স্টল-প্যাভিলিয়নের তুলনায় একটু বেশিই ক্রেতা সমাগম প্লাস্টিক পণ্যের স্টলে। আকর্ষণীয় ডিজাইনের নতুন নতুন পণ্য ও বিশেষ মূল্য ছাড় দৃষ্টি কেড়েছে আগতদের। মেলার দিন যত গড়াবে, ক্রেতা-দর্শনার্থীর সংখ্যা ততই বাড়বে বলে আশা স্টল মালিক ও প্রতিনিধিদের।
পুরনো ঢাকার জিঞ্জিরা এলাকা থেকে স্কুল পড়ুয়া সন্তানদের নিয়ে মেলায় এসেছেন এ গৃহিণী। সঙ্গে পরিবারের আরো বেশ কয়েকজন সদস্য। মেলায় এসেই ঢুকেছেন গৃহস্থালির নানা কাজে লাগে এমন পণ্যের স্টলে। জানালেন, বাইরের তুলনায় দামে কম হওয়ায় তার এখানে আসা।
স্টল প্রতিনিধিরা জানালেন, শতাধিক রকমের পণ্যের সমাহার এসব স্টল-প্যাভিলিয়নে। গৃহস্থালি পণ্য হওয়ায় নারীদের উপস্থিতি এখানে বেশি। তাই সংসারের নানা খুঁটিনাটি জিনিসটি খুঁজে নেন গৃহিণীরা।
বিক্রয় প্রতিনিধিরা বলছেন, ছুটির দিনে তাদের স্টলে সকাল থেকেই থাকে ভিড়। সেই সঙ্গে প্রতিদিনই বিকেল থেকে বাড়তে থাকে ক্রেতা সমাগম। অন্যান্য বছরের তুলনায় এবার বিকিকিনিতে অনেক বেশি সাড়া পাবেন বলেও মনে করেন তারা।
যারা বেশি দামের ও পরিমাণের পণ্য কিনছেন, তাদের সুবিধার জন্য মেলা উপলক্ষে হোম-ডেলিভারি দেয়া হচ্ছে বলেও জানালেন স্টল প্রতিনিধিরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop