সিটি নির্বাচনকুসিক নির্বাচন পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন মেয়র প্রার্থীরা

সময় সংবাদ

fb tw
somoy
পঞ্চম দিনের মত পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন কুমিল্লা সিটি নির্বাচনের মেয়র প্রার্থীরা। প্রচারণায় অংশ নিয়ে আওয়ামী লীগ প্রার্থী বিগত মেয়রের মেয়াদকালে কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি উল্লেখ করে নিজের জন্য ভোট চান। তবে বিএনপি প্রার্থী বলছেন, ইতোমধ্যে উন্নয়নমূলক বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করেছেন তিনি।
কুমিল্লা সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কালিয়াজুরি এলাকায় বিভিন্ন পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণা চালান আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আনজুম সুলতানা সীমা। রোববার সকাল থেকেই কর্মী সমর্থদের সঙ্গে নিয়ে এই প্রচারণা শুরু করেন তিনি। তিনি বিগত সময়ে কুমিল্লায় আশানুরূপ উন্নয়ন হয়নি উল্লেখ করে এলাকাবাসীর ভাগ্যন্নোয়নে নৌকায় ভোট চান।আনজুম সুলতানা সীমা বলেন, 'জলাবদ্ধতা যানজট আরো তো আছেই। উন্নয়নের জন্যে নৌকার বিকল্প কিছু নেই। সারা বাংলাদেশে নৌকার মাধ্যমে উন্নয়ন হচ্ছে। কুমিল্লায় যদি উন্নয়ন করতে হয় নৌকার মাধ্যমে করতে হবে।'
২২ নম্বর ওয়ার্ডের কচুয়া ও চৌমুহুনিসহ বিভিন্ন এলাকা, মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ভোটারদের কাছে ভোট চান বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। চলমান উন্নয়ন প্রকল্পগুলো শেষ করতে আরেকবার মেয়র নির্বাচিত করতে ভোট চান তিনি। মনিরুল হক সাক্কু বলেন,'দেশের উন্নয়ন বা সিটি কর্পোরেশন উন্নয়ন বলেন এগুলো চলমান। আজকেই আমার কাজ শেষ না। একটা শেষ হলে আরেকটা করতে হয়।' আগামী ৩০ মার্চ ২৭ টি ওয়ার্ডে ২য় বারের মত অনুষ্ঠিত হবে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন। স্বতন্ত্র প্রার্থী সহ এই নির্বাচনে মেয়র প্রার্থী রয়েছেন ৪ জন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop