ksrm

সিটি নির্বাচনকুসিক নির্বাচনে জয়ী হতে চায় আওয়ামী লীগ

সময় সংবাদ

fb tw
নারায়ণগঞ্জের পর এবার কুমিল্লা সিটি নির্বাচনেও জয়ী হতে চায় আওয়ামী লীগ। এ জন্য ১৪ দলকেও সক্রিয় করে নির্বাচনী প্রচারণায় সর্বশক্তি নিয়োগ করা হয়েছে। অন্যদিকে বিএনপিও চায় তাদের প্রার্থীকে জয়ী করার মাধ্যমে রাজনীতির মাঠে শক্ত অবস্থান নিতে। তবে ভোটাররা বলছেন, দুই দলের রাজনীতির মধ্যে পড়ে কুমিল্লার স্থানীয় সমস্যাগুলো যেন আড়ালে চলে না যায়।
নির্বাচন দলীয় প্রতীকে। তাই রাজনৈতিক আবহ পুরোপুরি থাকবে এটাই স্বাভাবিক। তাই কুমিল্লায় নির্বাচনী প্রচারণার শুরু থেকেই মাঠ সরগরম করে রেখেছেন রাজনৈতিক দলের নেতারা। আওয়ামী লীগ ও বিএনপি' র কয়েকজন কেন্দ্রীয় নেতা সার্বক্ষণিক কুমিল্লায় অবস্থান করে মনিটরিং করছেন নির্বাচনী কার্যক্রম। এমনকি আওয়ামী লীগের পক্ষ থেকে সক্রিয় করা হয়েছে ১৪ দলকেও। দলের এক নেতা জানালেন, কুমিল্লায় সুষ্ঠু নির্বাচন এবং মেয়র পদে জয়লাভ - এ দুটোকেই তারা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন।
অন্যদিকে বিএনপি বলছে, ২০১৯ সালের জাতীয় নির্বাচনকে মাথায় রেখে দলের অবস্থান দৃঢ় করতে চান তারা। তবে রাজনৈতিক ডামাডোলে যেন স্থানীয় ইস্যু আড়াল না হয়। আগামী ৩০ মার্চ অনুষ্ঠিত হবে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop