সিটি নির্বাচনপ্রতিশ্রুতির ডালা সাজিয়ে ভোট চাইছেন প্রার্থীরা

সময় সংবাদ

fb tw
কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীরা ও কাউন্সিলর প্রার্থীদের অনেকে নানাভাবে শোডাউন করে প্রচার প্রচারণা চালাচ্ছেন। তবে অনেক কাউন্সিলর প্রার্থীই নীরবে ভোটারদের ঘরে ঘরে গিয়ে নানা প্রতিশ্রুতির ডালা সাজিয়ে ভোট চাইছেন নিজের জন্য। এসব প্রার্থীদের দাবি, শুধু বড় বড় মিছিল ও মাইকিংয়ে এখন আর ভোটাররা আশ্বস্ত হয় না।
এ পাড়া থেকে ও পাড়া কিংবা এ ঘর থেকে ও ঘর। প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের কাছে, শুনছেন তাদের চাওয়া পাওয়ার কথা আর সে অনুযায়ী দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।
কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদের প্রার্থীরা যখন বড় বড় মিছিল কিংবা পোস্টারের মাধ্যমে নিজের জনপ্রিয়তা তুলে ধরার চেষ্টা করছেন, তখন এভাবে নীরবে দ্বারে দ্বারে গিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন এই কাউন্সিলর প্রার্থীরা।
কেউ কেউ আবার মিছিল মিটিংয়ের বদলে নগরীর বড় বড় ভবনের বাসিন্দাদের কাছে গিয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। অনেক কাউন্সিলর প্রার্থীই বাসা বাড়ির পাশাপাশি নির্বাচনে জয়ী হতে সরাসরি নিজের নানা পরিকল্পনার কথা বলছেন নিজ ওয়ার্ডের ছোট ছোট বাজারের ভোটারদের কাছেও।
প্রায় সাড়ে তিন ৫৩ বর্গকিলোমিটার এলাকা নিয়ে গঠিত কুমিল্লা সিটির ২৭ টি ওয়ার্ডের কাউন্সিলর পদের জন্য এবারের নির্বাচনে লড়ছেন ১০৪ জন প্রার্থী। আর সংরক্ষিত ৯ টি নারী আসনের জন্য প্রার্থী আছেন ৪০ জন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop