ksrm

সিটি নির্বাচনকঠোর নিরাপত্তার মধ্যে চলছে কুসিক নির্বাচনের ভোট

সময় সংবাদ

fb tw
সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় আইনশৃঙ্খলারক্ষা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। কেউ যাতে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে আইনশৃঙ্খলাবাহিনী তৎপর রয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার। অপর দিকে সার্বিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন সাধারণ ভোটাররা।
কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে প্রতিটি ভোটকেন্দ্রে রয়েছে আইনশৃঙ্খলাবাহিনীর নজরদারি। কেন্দ্রে ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করা ও নির্বাচনী এলাকায় যেকোন অপ্রীতিকর ঘটনা সামাল দিতে মাঠে কাজ করছে র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা।
ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র ও এর আশপাশে আইনশৃঙ্খলাবাহিনীর বাড়তি সদস্য মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নির্বাচন উপলক্ষ্যে মাঠে রয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে দাবি করে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হাসান জানান, কেউ যাতে বিশৃঙ্খল অবস্থা তৈরি করতে না পারে সে ব্যাপারে সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলাবাহিনী।
তিনি বলেন, 'বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার কোন সুযোগ নেই। কারণ, পুলিশ শতভাগ প্রস্তুত রয়েছে। আশা করছি নির্বিঘ্নে ভোট গ্রহণের সময় অতিবাহিত করতে পারবো।'
নির্বাচনকে ঘিরে গড়ে তোলা নিরাপত্তা ব্যবস্থা স্বস্তি এনে দিয়েছে ভোটারদের মনে। সার্বিক নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেছেন তারা।
কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ১ হাজার ৬শ ৭৬ জন পুলিশ সদস্য, ১ হাজার দুইশ ৩৬ জন আনসার সদস্য, ৩২২ জন র‌্যাব এবং ২৬ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop