বিনোদনের সময়'মিস বাংলাদেশ-২০১৭' জেসিয়ার না জানা যতো কথা (ভিডিও)

সময় সংবাদ

fb tw
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধি হিসেবে জান্নাতুল নাঈম এভ্রিলের বিতর্কিত জীবন নিয়ে সমালোচনার ঝড় এবং তার খেতাব বাতিল হওয়ার পর নতুন মিস ওয়ার্ল্ড প্রতিযোগী হয়েছেন জেসিয়া ইসলাম।
এই জেসিয়া ইসলাম কে, তা নিয়েও সবার জানার আগ্রহ রয়েছে। সময়নিউজের লাইভ অনুষ্ঠানে 'তারুণ্যের সময়ের' উপস্থাপক সাব্বির সামি মুহিতের এক প্রশ্নের জবাবে জেসিয়া তার পরিবার সম্পর্কে বিভিন্ন তথ্য জানান, তার পারিবারিক নাম জেসিয়া ইসলাম। তার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। তিনি পুরান ঢাকার মেয়ে। তার জন্ম ও বেড়ে ওঠা সেখানেই। জেসিয়ার বাবার নাম মনিরুল ইসলাম। পেশায় একজন ব্যবসায়ী। জেসিয়ার মা গৃহিণী, নাম রাজিয়া সুলতানা। বাবা মায়ের দুই সন্তানের মধ্যে ছোট হচ্ছেন জেসিয়া। তার এক বড় এক ভাই রয়েছে। বর্তমানে তারা রাজধানীর মহাখালীতে থাকেন।
সম্প্রতি জেসিয়ার বাবা-মায়ে সম্পর্কে বিভিন্ন সংবাদ প্রকাশিত হয়, যেখানে বলা হয় জেসিয়ার বাবা-মায়ের দাম্পত্য জীবনে বিচ্ছেদের কারণে তিনি রাজধানীর মহাখালীতে একাই থাকেন। মাঝে মধ্যে বাবা-মার সঙ্গে দেখা করেন।
তবে তারুণ্যের সময় অনুষ্ঠানে জেসিয়া তার পরিবার সম্পর্কে তথ্য দেন। তিনি বলেন এ ধরণের সংবাদ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমাকে সমাজে হেয় করার জন্যই এ ধরণের সংবাদ প্রচার করা হচ্ছে। আমি আমার বাবা-মা, ভায়ের সঙ্গে মহাখালীর বাড়িতে থাকি।
জেসিয়া জানান, তিনি লেখাপড়া করেছেন ইংরেজি মাধ্যম সাউথপয়েন্ট একাডেমিতে। সেখান থেকে এ-লেভেল স¤পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন। তার বয়স ১৮ বছর। উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। ওজন ৪৭ কেজি।
কাকে তিনি আইকন হিসেবে মানেন জানতে চাইলে জেসিয়া বলেন, তিনি হচ্ছেন বিবি রাসেল ম্যাম। তার গামছা জিনিসটা আমার প্রচণ্ড ভালো লাগে।
জীবনে কয়বার প্রেমে পড়েছেন এমন প্রশ্নের জবাবে জেসিয়া বলেন, আমি এ পর্যন্ত ২টা প্রেম করেছি তবে এখন মিস ওয়ার্ল্ড নিয়ে ব্যস্ত থাকার কারণে আর প্রেম করা হয়ে উঠছে না। বিয়ে কবে করবেন জানতে চাইলে তিনি উপস্থাপকের দিকে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, আপনি করবে করেছেন? উপস্থাপন ২৫ বছর বয়সে উত্তর দিলে। তিনি বলেন আমিও ২৫ বছর বয়স হলে তারপর বিয়ে নিয়ে চিন্তা করবো।
জেসিয়া জানান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ অনুষ্ঠানে যোগ দেয়ার পূর্বে ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তবে নাচ, গান, অভিনয়ের ওপর হাতে-কলমে শিক্ষা নেই, যা কিছু শিখেছেন এই সুন্দরী প্রতিযোগিতায় এসে বিভিন্ন পর্যায়ের গ্রুমিংয়ের মাধ্যমে।
তিনি বলেন, আমি নিজেকে আইকন বা জনপ্রিয় হিসেবে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখেছিলাম ছোটবেলা থেকে। সেই প্ল্যাটফর্ম পেয়েছি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর মঞ্চ থেকে। এবার শুধু সামনে এগোতে চাই।
সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন বাংলাদেশের জন্য ভালো কিছু বয়ে আনতে পারি। এটাই প্রথম আমার জীবনে অংশ নেয়া কোনো প্রতিযোগিতা। অনেক বাধা পেরিয়ে সফল হয়েছি। আল্লাহর কাছে আমার লাখো শুকরিয়া। এতদূর আসতে যারা আমাকে সাহায্য করেছেন সবার কাছে আমি কৃতজ্ঞ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop