বিনোদনের সময়রণবীরের সঙ্গে ধূমপানের ছবি বিষয়ে মুখ খুললেন মাহিরা

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
কিছুদিন আগেই ভাইরাল হয়েছিলো নিউ ইয়র্কের রাস্তায় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে মাহিরা খানের সিগারেট খাওয়ার ছবি। সেসময় বিপুল সমালোচনার মুখে পড়েছিলেন মাহিরা ‘মেয়ে হওয়া সত্ত্বেও’ প্রকাশ্যে সিগারেট এবং ছোট পোশাকে ঘোরার কারণে। সেসময় এ বিষয়ে কোনো কথা না বললেও এবারে মুখ খুললেন পাকিস্তানি এই অভিনেত্রী।
সম্প্রতি নিজের নতুন পাকিস্তানি সিনেমা ‘ভার্না’র ট্রেইলার প্রকাশের অনুষ্ঠানে স্থানীয় টেলিভিশন চ্যানেল সামা টিভির সাক্ষাৎকারে এই ব্যাপারে কথা বলেন মাহিরা।
প্রকাশ্যে ধূমপান বিষয়ে তিনি বলেন, ‘সাধারণত আমি সতর্ক থাকি এসব ব্যাপারে। ওই ছবি প্রকাশ পাওয়ার পর লোকে আমাকে বলছে পর্দায় আমি ধূমপান করিনা কেন! আমি তাদের বলবো, আমি সেটা করতে চাইনা। মানুষকে দেখানোর জন্য আমি কিছু করবো কেন?’
রণবীর কাপুরের সঙ্গে তার প্রেম চলছে কিনা- এই প্রশ্নেরও জবাব দেন ‘রইস’ খ্যাত এই অভিনেত্রী।
তিনি বলেন, ‘একজন নারী ও একজন পুরুষ যদি চায়, তাহলে তারা একত্রে ঘুরতেই পারে। এটাই স্বাভাবিক। এটা আমার ব্যক্তিগত ব্যাপার।’
এর আগে কেবলমাত্র নারী হওয়ার কারণে নিউ ইয়র্কের রাস্তায় ছোট পোশাক পরে ঘোরা ও ধূমপানের কারণে নিজের দেশ পাকিস্তানে সমালোচনার শিকার হয়েছিলেন মাহিরা। রণবীর কাপুরসহ অনেক বলিউডি তারকাই সেসময় মাহিরার পাশে দাঁড়িয়েছিলেন।   
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop