ksrm

খেলার সময়এ কেমন মাঠ!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
প্রাকৃতিক সৌন্দর্যে অপরূপ বোল্যান্ড পার্ক। এখানে ক্রিকেট ক্যানভাসের আগে সবার দৃষ্টি কাড়বে উঁচুতে থাকা পাহাড়ের সাথে মেঘদলের আলিঙ্গন। পাহাড়ে ঘেরা পুরো স্টেডিয়াম এলাকায় এমন নয়োনাভিরাম পরিবেশের মধ্যে চলছে বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি। কিন্তু ক্রিকেটীয় দৃষ্টিতে মাঠের অবস্থা এক কথায় যাচ্ছেতাই।
টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। খেলা মাঠে গড়াতেই চোখে পড়ে মাঠের করুণ দশা। ইনিংসের দশম ওভারে নাসির হোসেনকে বোলিংয়ে আনেন মাশরাফি। দ্বিতীয় বলে এক্সট্রা কভারের ওপর দিয়ে লফটেড শট খেলেন হাশিম আমলা। ধারাভাষ্য থেকে দর্শক- সবাই ধরে নিয়েছেন ছক্কা না হলেও এক বাউন্সে সীমানা পার হয়ে যাবে। কিন্তু একি! হাওয়াই ভাসানো বলটি পড়ে আর নড়লো না। একেবারে এঁটে রইলো। দৌড়ে তিন রান নিলেন ব্যাটসম্যানরা।
খেলা শুরুর আগেই মাঠের কিছু অব্যবস্থাপনা দৃষ্টিকটু লেগেছে সংশ্লিষ্টদের কাছে। মাঠ ও আউটফিল্ডের জীর্ণ দশা বেশ অবাক করলো। মাঠের বেশিরভাগ জায়গায় ঘাস নেই। একেবারে এবড়োখেবড়ো অবস্থা। এতেকরে ক্রিকেটারদের ইনজুরির প্রবণতা বেশ থেকেই যায়। তারপরেও মাঠ প্রশাসনের দাবি করেছিলেন ম্যাচ আয়োজনে প্রস্তুত তারা।
কিন্তু বল মাঠে গড়ানোর পর দেখা গেছে ভিন্ন চিত্র। আউটফিল্ড কেবল ধীরগতিরই নয়, এতোটাই বাজে অবস্থা যে ফিল্ডিং করতে রীতিমতো বিপদে পড়তে হচ্ছে। ইনজুরির ভয়তো আছেই।
দশ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ হয়েছে মোট ১০টি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop