ksrm

খেলার সময়অধিক শোকে পাথর মাশরাফি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
কিম্বার্লিতে সিরিজের প্রথম ম্যাচে বিশাল ব্যবধানে হেরে এমনিতেই চাপে আছে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে আজ তাই জয়ের কোন বিকল্প নেই। হাশিম আমলার অর্ধশতক আর ডি ভিলিয়ার্সের ঝড়ো শতকে বড় সংগ্রহের পথে দক্ষিণ আফ্রিকা। অধিনায়ক মাশরাফির কপালে চিন্তার ভাজ।
চল্লিশতম ওভারে তাসকিনের শর্ট বাউন্সারে পুল করেন ডি ভিলিয়ার্স। তবে বটমহ্যান্ডে লাগায় ঠিকমতো টাইমিং হয়নি। হাওয়ায় ভাসা বলটি ডিপ স্কয়ার এবং লং লেগের মধ্যে পড়ে। সীমানা প্রান্তে ফিল্ডিং করা রুবেল হোসেন এবং লিটন দাস এগিয়ে আসলেও এককভাবে কেউই বলটাকে ধরার বিশেষ চেষ্টা করেননি। আর তাতেই খেপে যান মাশরাফি। চিৎকার করে কিছু একটা বলতে থাকেন দুই ফিল্ডারকে।
দলের ক্রিকেটারদের এমন গা ছাড়া ভাব মেনে নিতে পারেননি লড়াকু মাশরাফি। তাই নিজের স্বভাবের বাইরে গিয়ে মেজাজ হারিয়ে ফেলেন টাইগার ক্যাপ্টেন।
চার ওভার পরে নিজেই বোলিংয়ে যান ম্যাশ। এবার অধিনায়কের ধৈর্যের পরীক্ষা নেন ইমরুল কায়েস। উইকেটের জন্য বাংলাদেশের হাহাকারের মধ্যে জেপি ডুমিনিকে স্লোয়ারে বোকা বানান মাশরাফি। ফ্লিক করতে গিয়ে শূন্যে তুলে দেন ডুমিনি। ব্যাকওয়ার্ড পয়েন্টে সহজ ক্যাচটি মিস করেন ইমরুল। দূর থেকে তামিমের চেহারায় হতাশার অভিব্যক্তি, কিন্তু মাশরাফি নির্বাক! অধিক শোকে পাথর মাশরাফি কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে মাথাটা নিচু করে হাটা শুরু করলেন বোলিং করার জন্য।
এরপর মাশরাফির হতাশাকে বাড়িয়েই চলেছেন ভিলিয়ার্স, ডুমিনি।

আরও পড়ুন

টাইগারদের সামনে কঠিন লক্ষ্য

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop