ksrm

খেলার সময়মেসি জাদুতে বার্সার জয়

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
লিওনেল মেসির জাদুতে অলিম্পিয়াকোসের বিপক্ষে সহজ জয় পেয়েছে বার্সেলোনা। ঘরের মাঠ ন্যু ক্যাম্পে গ্রীসের ক্লাবটিকে তারা হারিয়েছে ৩-১ গোলে। এ জয়ে নক আউট পর্বের দিকে অনেকটাই এগিয়ে গেলো বার্সেলোনা।
শুরু থেকেই একতরফা আধিপত্য ধরে রেখে খেলতে থাকে বার্সেলোনা। পুরো ম্যাচে ৭০ ভাগ বলের দখল ছিলো মেসিদের। গোলের শুরুটা অবশ্য করেছিলো অলিম্পিয়াকোসই। ১৮ দিমিত্রি নিকোলাও আত্মঘাতী গোলে করে এগিয়ে দেয় বার্সাকে। বেশ কয়েকটি ভালো আক্রমণ করেও প্রথমার্ধে আর কোন গোল পায়নি কাতালানরা। বৃষ্টিস্নাত ম্যাচে বিরতির দুই মিনিট আগে ভাডিড ওডিডজাকে বাজে ট্যাকল করে লাল কার্ড পান জেরার্ড পিকে। এরপর সুয়ারেজের ক্রস থেকে হেড করে বল জালে জড়ান পাওলিনহো। তবে অফসাইডের খাড়ায় সেবার লিড বাড়াতে পারেনি বার্সা।
বিরতির পর দশ জনের দল নিয়েও এতোটুকু টলেনি বার্সা। বরং ৬১ মিনিটে ফ্রি কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ৬৪ মিনিটে জোরালো শটে ব্যবধান বাড়ান লুকাস দিগনে। নির্ধারিত সময়ের আগের মিনিটে ভুলের প্রায়শ্চিত্ত করেন দিমিত্রি নিকোলাও। তার গোল কেবল ব্যবধানই কমিয়েছে।
এ জয়ে ডি গ্রুপে তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে সবার উপরে আছে ভালভার্দের শীষ্যরা। দুই জয় এবং এক হারে দ্বিতীয় অবস্থানে আছে জুভেন্টাস।

আরও পড়ুন

মেসির সেঞ্চুরি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop