বিনোদনের সময়এভ্রিলের হাত ধরে আলোচনায় বিজয় নিশান

বিনোদন সময় ডেস্ক

fb tw
উড়ছে বিজয় নিশান। না! যুদ্ধ জয়ের পর বিজয় পতাকা উড়ানোর কোন গল্প নয়। বলছি আলোচিত-সমালোচিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশের খেতাব হারানো জান্নাতুল নাঈম এভ্রিলের হাত ধরে মিডিয়াতে পা রাখা যুবক বিজয় নিশানের গল্প। নাঈমের সঙ্গে কাজ করার কারণের তাকেও বিভিন্ন সমালোচনার মুখে পড়ছে হয়েছে। সামলাতে হয়েছে বিভিন্ন বিতর্ক।
তবে সব কিছুকে পেছনে ফেলে নতুন উদ্যমে কাজ শুরু করেছেন বিজয় নিশান। রিয়েল স্টেট ব্যবসায়ী বাবার দুই সন্তানের মধ্য বড় ও একমাত্র পুত্র সন্তান নিশান। ব্যবসায়ী বাবার সন্তান হলেও বিবিএ পড়ুয়া নিশান চান মিডিয়াতে কাজ করতে। এরই মধ্যে তিনি ৩ মিউজিক ভিডিও এবং শর্ট ফিল্মে কাজ করেছেন নিশান।
মিডিয়াতে কাজ কারার জন্য পরিবার থেকে বাবার তেমন সাপোর্ট না থাকলেও মা ও তার মামা নিয়মিত উৎসাহ যুগিয়ে যাচ্ছেন তাকে।
সময়নিউজের প্রতিনিধি সাব্বির সামি মুহিতের এক প্রশ্নের জবাবে নিশান জানান, তার করা কাজগুলোর মধ্যে সবচেয়ে বেশী সাড়া পড়েছে এভ্রিলের সঙ্গে করা 'প্রেমের আগুন' শিরোনামের মিউজিক ভিডিওটিতে। 'রিলিজের ১ মাসের মধ্যে মিউজিক ভিডিওটি ২ লাখের বেশী ভিউ হয়েছে'. যোগ করেন নিশান।
নিশান জানান, বেশকিছু নতুন কাজ দর্শকদের দ্রুতই উপহার দেবেন তিনি।
পড়ালেখা, অভিনয় ছাড়াও বাইকের প্রতি দুর্দান্ত আগ্রহ আছে তার। বন্ধুদের সঙ্গে নিয়ে গঠন করেছেন একটি বাইকার গ্রুপ। অনেক মেয়ে বাইকারও রয়েছে তার গ্রুপে, বলে জানান তিনি। দূরত্ব গতিতে বাইক চালিয়ে জীবনকে আরো গতিময় করে তুলতে চান সদ্য ২০ পেরুনো এই যুবক।
ভিডিও:

আরও পড়ুন

জান্নাতুল নাঈমের মাথায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট'মাফিয়া গার্ল' থেকে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'কার ভুলে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশে' হ য ব র ল!তথ্য গোপনের অভিযোগে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' থেকে বাদ পড়লেন এভ্রিলটাকা বাঁচাতেই রিকশায় ঘুরছি: এভ্রিলঅশ্লীল ছবিতে জড়ানোর অভিযোগে মামলার প্রস্তুতি এভ্রিলেরবিতর্কিত ছবি নিয়ে মুখ খুললেন এভ্রিল ও বিজয় (ভিডিও)

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop