বিনোদনের সময়ঘুমাতে পারছেন না আমির খান!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বলিউডি অভিনেতা আমির খানকে ডাকা হয় ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামে। নিজের সিনেমাকে সফল করতে কীই না করেন তিনি! সেইসঙ্গে সিনেমা নিয়ে ভীষণ নার্ভাসও থাকেন তিনি।
সেই নার্ভাসনেসটা কতখানি, সেটা বোঝা যাবে আমিরের সাম্প্রতিক টুইট পোস্টটি দেখলে। নিজের নতুন সিনেমা ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। তার আগেই বুধবার একটি টুইট করেছেন আমির, যাতে উঠে এসেছে সিনেমা মুক্তির আগে তার মানসিক অবস্থার কথা।
আমির লিখেছেন, ‘আর একদিন আছে। আগামীকাল সবখানে সিনেমাটি মুক্তি পাবে। আমি আশা করছি, আপনাদের এটি ভালো লাগবে। গত এক সপ্তাহ ধরে ঘুমাতে পারিনি। দেখা যাক কী হয়, আপনাদের প্রতিক্রিয়ার অপেক্ষায়।’
সাধারণ দর্শকের জন্য মুক্তির আগেই তারকা এবং চিত্র-সমালোচকদের জন্য বিশেষ একটি প্রদর্শনীর আয়োজন করেছিলেন আমির খান। সেখানে ‘সিক্রেট সুপারস্টার’ দেখে ভূয়সী প্রশংসা করেছেন সবাই। ছবির কেন্দ্রীয় চরিত্রে জাইরা ওয়াসিমের অভিনয় তো বটেই অদ্ভুত দর্শন সংগীত পরিচালক শক্তি কুমারের চরিত্রে আমির খানের অভিনয়ও দারুণ জনপ্রিয়তা পেয়েছে।
‘দঙ্গল’-এর বিরাট সাফল্যের পর নতুন সিনেমা দিয়ে সেই উচ্চতাকে ছুঁতে পারবেন কিনা আমির- এই প্রশ্নই ভাবাচ্ছে তাকে।
গণমাধ্যমকে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সত্যিই নার্ভাস। গতকাল আক্ষরিক অর্থেই আমি যশরাজ স্টুডিওতে লুকিয়ে ছিলাম, যাতে কেউ আমাকে খুঁজে না পায়। আমি ‘দঙ্গল’-এর সাফল্য টপকাতে পারবো কিনা ভাবছি। আর এই ভাবনা আমাকে পাগল করে দিচ্ছে।’
‘দঙ্গল’-এর আগেও এমন দুশ্চিন্তা পেয়ে বসেছিলো তাকে। সেসময় মানসিক চাপ কমাতে ধূমপানে পুনরায় আসক্ত হয়েছিলেন বলেও জানিয়েছিলেন তখন।
সূত্র : এনডিটিভি 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop