বাংলার সময়যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে পার করতে ফেরি চলাচল শুরু

ওয়েব ডেস্ক

fb tw
somoy
টানা নয় ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল শুরু হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে ওই রুটে ফেরি চলাচল শুরু হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারকে পার করার মধ্য দিয়ে এই ফেরি চলাচল শুরু।
বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)'র আরিচা এরিয়া অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আজমল হোসেন ও পাটুরিয়া ঘাট সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল ফেরি চলাচলের তথ্য নিশ্চিত করেন।
পাটুরিয়া ঘাট সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল জানিয়েছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে দৌলতদিয়া ঘাটে আটকা পড়েন প্রতিমন্ত্রী বীরেন শিকদার।
অপরদিকে পাটুরিয়া প্রান্তে শত শত যানবাহনের সঙ্গে কয়েকটি লাশবাহী অ্যাম্বুলেন্স আটকা পরে। পরে ফেরির উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে বৃষ্টি আর বাতাসের মাত্রা কিছুটা কম অনুভুত হলে রো-রো ফেরি ‘গোলাম মওলা ’ ও ‘রুহুল আমিন ’ নামের দুটি ফেরি দিয়ে আটকা পড়া মন্ত্রী ও লাশবাহী অ্যাম্বুলেন্সের গাড়ী পারাপারের উদ্দেশ্যে চালু করা হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের মধ্যে আসলে বহরের অন্য ফেরি পুরোদমে চালু করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop