ksrm

খেলার সময়ফুটবলে ক্যারিয়ার শুরুর পথে বোল্ট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গ্রহের দ্রুততম মানব। স্প্রিন্ট ট্র্যাকে গড়েছেন একের পর এক রেকর্ড, যা ভাঙা কার্যত অসম্ভব। চলতি বছর লন্ডনে হয়ে যাওয়া বিশ্ব চ্যাম্পিয়নশিপের পর ট্রাককে বিদায় জানিয়েছেন উসাইন বোল্ট। স্প্রিন্টকে সরিয়ে এখন বুট পায়ে ফুটবল নিয়ে মাঠে নামতে চান জ্যামাইকান 'বিদ্যুৎ'।
নিজে থেকেই পেশাদার ফুটবল খেলার ইচ্ছা প্রকাশ করেছেন বোল্ট। এমনিতেই বোল্টের ফুটবলপ্রীতির কথা ক্রীড়াপ্রেমীদের অজানা নয়। তাঁর প্রিয় দল ম্যানচেস্টার ইউনাইটেড।
২০১৮ মৌসুম থেকে পেশাদার ফুটবল শুরু করার কথা জানিয়েছেন বোল্ট। ফিফা ডট কমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।
'ট্র্যাক থেকে বিদায় নিয়ে নিয়েছি। এখন ফুটবলে ক্যারিয়ার গড়তে চাই। আগেও আমি একথা বলেছি। অনেক ক্লাবও আমার সঙ্গে যোগাযোগ করেছে। কিন্তু দুর্ভাগ্যবশত গত আগস্টে আমি হ্যামস্ট্রিংয়ে চোট পাই। এখনও সেই চোট কাটিয়ে উঠতে পারিনি। আশা করি ২০১৮-য় কিছু ম্যাচ খেলতে পারব।'
ফিফার বর্ষসেরা ফুটবলারের দৌড়ে রিয়াল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকেই এগিয়ে রাখছেন বোল্ট। মেসি-নেইমারকে বাদ দিয়ে রোনালদোকে সেরা বলার পেছনে নিজের যুক্তিও দেন।
তার ভাষায়, 'ওরা তিন জনই দারুণ ফুটবলার। কিন্তু, আমি রোনালদোকেই বেঁছে নেবো। কারণ গতবছর সে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে এবং সর্বোচ্চ গোলদাতাও হয়েছে। ফলে এটা ওরই প্রাপ্য।'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop