ksrm

খেলার সময়শরফরাজকে ফিক্সিংয়ের প্রস্তাব

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ভদ্রলোকের খেলা ক্রিকেটে বারবার কালি লেপন করেছে ফিক্সিং। আর এই কালসাপের বিষে সবচেয়ে বেশি নীল হয়েছে পাকিস্তান। বাজিকরদের কাছে সবচেয়ে 'লোভনীয়'  টার্গেট পাকিস্তান। সবশেষ পাকিস্তান সুপার লিগে ফিক্সিংয়ে জড়িয়ে পড়েন দেশটির কয়েকজন ক্রিকেটার। তাদের মধ্যে কয়েকজনের অভিযোগ প্রমাণিত হওয়ায় শাস্তিও ভোগ করছেন। এবার বুকিরা টার্গেট করেছেন পাক অধিনায়ক সরফরাজ আহমেদকে।
পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজের প্রতিবেদন অনুযায়ী, শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজের মাঝেই শরফরাজকে স্পট ফিক্সিংয়ের জন্য প্রস্তাব দিয়েছেন একজন বুকি।
পাঁচ ম্যাচে ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে পরিবারের সদস্যদের সঙ্গে দুবাইয়ের একটি শপিংমলে গিয়েছিলেন শরফরাজ। সেখানে এক 'ভক্ত' তাঁর সঙ্গে সেলফি তুলতে আসেন। পরে সেই ভক্তই তাকে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব দেন।
এঘটনার পরপরই শপিংমল ত্যাগ করেন শরফরাজ। সঙ্গে সঙ্গে পিসিবির এন্টি করাপশন ইউনিটের (এসিইউ) কাছে রিপোর্ট করেন। সূত্রের তথ্য মতে, এসিইউ'র পক্ষ থেকে জানানো হয়, পাকিস্তান স্কোয়াডের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে আন্তর্জাতিক ফিক্সিং সিন্ডিকেটের একজন সদস্য স্পটফিক্সংয়ের প্রস্তাব করেছিলো। পরে জানা যায় প্রস্তাব পাওয়া ক্রিকেটার শরফরাজ আহমেদ।
ঘটনার পর দল এবং ক্রিকেটারদের নিরাপত্তা জোরদার করেছে পিসিবি। অবান্তর লোকজনকে খেলোয়াড়দের থেকে দূরে রাখার জন্যও নির্দেশ দেয়া হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop