ksrm

খেলার সময়দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ দল ঘোষণা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ। শনিবার সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৪ সদস্যের দল ঘোষণা করে বিসিবি।
ইনজুরির কারণে তামিমের সঙ্গে দেশে ফিরছেন পেসার মোস্তাফিজুর রহমানও।
ইনজুরির কারণে টি-২০ সিরিজে নেই নিয়মিত ওপেনার তামিম ইকবাল। তার জায়গায় দলে ডাক পেয়েছেন মুমিনুল হক। প্রায় তিন বছর পর দলে ফিরলেন তিনি। ২০১৪ সালের এপ্রিলে অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ টি-২০ খেলেছিলেন মুমিনুল। দলে ফিরেছেন লিটন দাস, নাসির হোসেন, রুবেল ও শফিউল। এছাড়াও দলের নিয়মিত মুখ ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ ও সাব্বির রহমানও আছেন দলে। তবে সবশেষ টি-টোয়েন্টির দল থেকে ছিটকে পড়েছেন শুভাশিষ রায়, সানজামুল ইসলাম ও নুরুল হাসান সোহান। চোখের ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরের দলে যোগ দিতে না পারা মোসাদ্দেক সৈকতও থাকছেন না এই সিরিজে।
২৬ অক্টোবর ব্লুমফন্টেইনে প্রথম টি-২০তে মুখোমুখি হবে দু'দল। ২৯ অক্টোবর পচেফস্ট্রুমে দ্বিতীয় ম্যাচের মধ্য দিয়ে সফর শেষ করবে বাংলাদেশ।
বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুমিনুল হক, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ এবং মোহাম্মাদ সাইফুদ্দিন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop